টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমের কথা কারো অজানা নয়। তারা সরাসরি স্বীকার না করলেও আকার-ইঙ্গিতে বারংবার বুঝিয়ে দিয়েছেন রিয়েল লাইফের রসায়নের কথা। শোনা যায়, তারা এখন একসঙ্গেই বসবাস করছেন।

এরই মাঝে দেখা গেলো, নুসরাত ও যশের জীবনে আরেক সদস্য আছে। তৃতীয় সেই সদস্য কে? প্রকাশ্যে আনলেন তারা দু’জনেই। বিশেষ এই সদস্যের নাম সারমেয়। এটা মূলত তাদের পোষ্য।

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে রয়েছে সারমেয়’র ছবি। আর ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি আস। গুড ইভিনিং’। বোঝার বাকি নেই, সুখী পরিবারেরই ইঙ্গিত দিলেন নুসরাত।

মজার ব্যাপার হলো, এই একই পোষ্যের ছবি দিন দশেক আগে শেয়ার করেছিলেন যশ। ওই ছবিতে দেখা যায়, যশের পাশে বসে আছে সারমেয়। ছবিটির ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘আমার কাঁধে যখন মানুষের হাতের প্রয়োজন ছিল, তখন এই এক জোড়া থাবা আমার জীবনে আসে’।

জানা গেছে, সারমেয় মূলত যশের পোষ্য। তবে একসঙ্গে বসবাসের সুবাদে নুসরাতের সঙ্গেও পোষ্যটির চমৎকার সখ্য গড়ে উঠেছে।

এদিকে আগামী সেপ্টেম্বর মাসেই তাদের জীবনে আরও এক সদস্য আসতে চলেছে। নুসরাত এখন প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা। তার বেবি বাম্পের ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। তবে তিনি অবশ্য এখনো এ বিষয়ে মুখ খোলেননি।

উল্লেখ্য, নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর তার প্রাক্তন স্বামী নিখিল জৈন সাফ জানিয়ে দেন, তিনি এই সন্তানের বাবা নন। তাহলে সন্তানটির বাবা কে? সেই প্রশ্নের উত্তর জানেন কেবল নুসরাত। আর তিনি আছেন মুখে কুলুপ এঁটে।

কেআই