বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। আদালতের নির্দেশে তিনি এখন রয়েছেন কারাগারে। তবে এবার নিজের স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন শিল্পা শেঠি। 

ভারতের একটি প্রভাবশালী গণমাধ্যমে উঠে এসেছে এই খবর। জানা গেছে, শুক্রবার (২৩ জুলাই) রাজ কুন্দ্রার কর্মকাণ্ডের বিষয়ে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। টানা ছয় ঘণ্টা চলে সেই জিজ্ঞাসাবাদ। যদিও এ বিষয়ে শিল্পা কিছুই প্রকাশ্যে আনেননি। তবে পুলিশ সূত্রে কিছু কথা বেরিয়ে এসেছে। 

পুলিশের কাছে শিল্পা বলেছেন, রাজ কুন্দ্রার অ্যাপে যে ভিডিও ছিল তা ইরোটিকা, কিন্তু পর্নো নয়। সুতরাং তার স্বামী নির্দোষ। শিল্পা এ-ও জানান যে, এই কর্মকাণ্ডে তার স্বামী নন, বরং রাজের বোন জামাই সম্পৃক্ত। তাই নিজের স্বামীর দ্রুত মুক্তি চান এ অভিনেত্রী।
 
যদিও শিল্পার দাবি এবং তার কাজের মধ্যে কিছুটা অমিল পাওয়া গেছে। কেননা রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর তার কোম্পানি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর পরিচালক পদ থেকে সরে দাঁড়িয়েছেন শিল্পা। আর পুলিশ সূত্রে জানা যায়, এই কোম্পানি থেকেই পর্নো ভিডিও বানিয়ে তা প্রচার করা হতো।
 
উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে তার আরও আটজন সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজের বিরুদ্ধে তদন্ত চালানো হয় এবং পাওয়া যায় চাঞ্চল্যকর সব প্রমাণ। 

কেআই