২০১৯ সালে মুক্তি পাওয়া কলকাতায় সিনেমা 'সোয়েটার'-এ 'প্রেমে পড়া বারণ' গানটি গেয়ে বেশ সমাদৃত হন লগ্নজিতা চক্রবর্তী। গানটি দিয়ে ভারত ছাপিয়ে বাংলাদেশেও জনপ্রিয়তা পান তিনি। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের একাধিক গায়কের সঙ্গে দ্বৈত গানেও কণ্ঠ দেন তিনি।

লগ্নজিতা এবার গাইলেন ‘চোখেরই পলক’ খ্যাত বাংলাদেশের আরেক গায়ক রিজভী ওয়াহিদের সঙ্গে। দুজনের গাওয়া প্রথম গানটির শিরোনাম ‘ক্যানভাস’। ঈদ উপলক্ষে রিজভী ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে লিরিকাল ভিডিও আকারে এটি প্রকাশ করা হয়েছে।

গানটির কথা লিখেছেন কলকাতার প্রিতম দেবু। সুর ও সংগীতায়োজন করেছেন বাংলাদেশের শান শাইখ। মিক্স-মাস্টারিং করেছেন রেজওয়ান সাজ্জাদ।

রিজভী ওয়াহিদ বলেন, “খুব মিষ্টি একটা প্রেমের গান ‘ক্যানভাস’। গানটির কথা-সুরের মধ্যে নতুনত্ব আছে। সংগীতায়োজনও আমার খুব মনে ধরেছে। সব মিলিয়ে ভালোলাগা থেকেই গেয়েছি। আশা করি আমার ভক্ত-শ্রোতারা পছন্দ করবেন।”

উল্লেখ্য, গত রোজার ঈদে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় রিজভী ওয়াহিদের সর্বশেষ গান-ভিডিও ‘চলে আয়’। যাতে তার সঙ্গে প্রথমবারের মতো কণ্ঠ দেন বলিউডের জনপ্রিয় গায়িকা অন্তরা মিত্র। অস্ট্রেলিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেন চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান। গানচিত্রটিতে রিজভীর সঙ্গে মডেল হন ভারতীয় মডেল, ড্যান্সার ও কোরিওগ্রাফার মানজাংকা জিনি ডি।

আরআইজে