টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি একটা সময় ছিলেন দর্শকদের প্রিয় তারকা। রূপ-লাবণ্য আর অভিনয় দক্ষতায় তিনি পশ্চিমবঙ্গ ছাড়িয়ে জনপ্রিয়তা পেয়েছেন বাংলাদেশেও। তবে গত কয়েক বছরে ব্যক্তিগত জীবনের কিছু ঘটনাকে কেন্দ্র করে তিনি প্রচুর সমালোচিত হয়েছেন। সেই সমালোচনা, বিতর্ক এখনো থেমে থেমে চলছে।

গেল বছর নিজের তৃতীয় স্বামী রোশান সিংয়ের থেকে আলাদা হয়েছেন শ্রাবন্তী। যদিও রোশান চাইছেন সংসারটি করতে। সেজন্য আদালতের দ্বারস্থও হয়েছেন। তবে শ্রাবন্তী অটল তার সিদ্ধান্তে।

এদিকে শ্রাবন্তী সম্প্রতি মজেছেন নতুন প্রেমে। জানা যায়, অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে এখন অভিনেত্রীর সম্পর্ক। কিছু দিন আগে প্রেমিকের জন্মদিন নিজের বাড়িতেই উদযাপন করেছিলেন শ্রাবন্তী। সে আয়োজনে তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। তাই সম্পর্কটাকে সিরিয়াস হিসেবেই ধরে নিচ্ছেন সকলে।

এদিকে শ্রাবন্তী মনে করেন তার জীবনে ভালোবাসার গুরুত্ব সবচেয়ে বেশি। কারণ এটাই তার কাছে একমাত্র সুখ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে একটাই সুখ রয়েছে, তা হলো ভালোবাসা এবং ভালোবাসা পাওয়া।’

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে নিজের ফেসবুক পেজে ছবিটি আপলোড করেন শ্রাবন্তী। এতে তাকে সাদা রঙের একটি ফিনফিনে শার্টে দেখা যাচ্ছে। ছবিটিতে ইতোমধ্যে প্রায় অর্ধ লক্ষ লাইক পড়েছে এবং কয়েক হাজার মন্তব্য জমা হয়েছে।

প্রসঙ্গত, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর সংসার করার পর তারা বিবাহবিচ্ছেদ করেন। এ সংসারে তার শ্রাবন্তীর একমাত্র সন্তান অভিমন্যুর জন্ম হয়। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। বছর না গড়াতে ভেঙে যায় সে সংসারও। ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন অভিনেত্রী। সে সংসারও গেল বছর ভেঙে গেছে।

কেআই