নিখিল জৈনের সঙ্গে সম্পর্ককে সহবাসের নাম দিয়েছেন, নিজের হবু সন্তানের পিতার নামও জানাননি। স্বাভাবিকভাবেই বিতর্ক পিছু ছাড়ছে না সিঙ্গল নুসরাত জাহানের। তবে সব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে বুধবার বৃষ্টিভেজা রাজপথে যশের হাত ধরে বেরিয়ে পড়েন নুসরাত। কোনও লুকোচুরি নয়, প্রকাশ্যেই যেন যশের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন। পার্কস্ট্রিটে দুজনের সেই ছবি-ভিডিও হু হু করে ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে। গর্ভাবস্থার এক্কেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরাত তা বুঝিয়ে দিচ্ছে তার বেবি বাম্প।

এই দৃশ্য মিডিয়ার দৌলতে কি পৌঁছেছে নিখিল জৈনের কাছে? অনেকের মনেই এই কৌতূহল ছিল, এই দৃশ্য কেমন লেগেছে তার? নিজেকে কীভাবে সামলেছেন? বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে যেন এই সব প্রশ্নের জবাব দিলেন নুসরাতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’নিখিল জৈন।

নিখিলের শেয়ার করা ছবিতে তার মুখের ক্লোজআপ শট। লালচে আলোয় স্পষ্ট অভিব্যক্তি ফুটে উঠছে চোখে-মুখে, ক্ষোভ-নীরবতা-দৃঢ়তা মিশে রয়েছে ভাবনায়। ছবির ক্যাপশন আরও আকর্ষনীয়। লেখা রয়েছে, ‘আগুনের গ্রাসে তুমি সবই হারাতে পার, কিন্তু ছাই থেকে তুমি জেগে উঠ… ফিনিক্স হয়ে ওঠ.. লাভার মতো জেগে ওঠ।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরআইজে