সন্তানধারণের সাত মাসের মাথায় হবু মায়ের জন্য বিশেষ উৎসব আয়োজন করা হয়ে থাকে। বিভিন্ন অঞ্চলে এর ভিন্ন ভিন্ন নাম। যেমন ভারতে অনুষ্ঠানটি ‘সাধ’ নামে পরিচিত। আর পশ্চিমারা বলে থাকেন ‘বেবি শাওয়ার’। চুপিসারে এই আয়োজনই সেরে নিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান।

নুসরাতের গর্ভধারণের সাত মাস চলছে। সেপ্টেম্বরেই তার কোল আলো করে আসবে সন্তান। এই উপলক্ষে শুক্রবার (৬ আগস্ট) বেবি শাওয়ারের আয়োজন করেছেন তিনি। এমনই গুঞ্জন উঠেছে কলকাতায়। একাধিক গণমাধ্যমেও বিষয়টি নিয়ে খবর প্রকাশিত হয়েছে।

এ দিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন নুসরাত। এতে দেখা যায়, তার পরনে শাড়ি, নাকে নথ, কানে দুল, খোঁপায় ফুল। একেবারে চিরচেনা বাঙালি নারীর রূপেই দেখা গেল তাকে। এই ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় তার বেবি শাওয়ারের গুঞ্জন। যদিও নুসরাত নিজে এ ব্যাপারে কিছুই বলেননি।

এদিকে নুসরাত অন্তঃসত্ত্বা হলেও তার আসন্ন সন্তানের পিতৃপরিচয় এখনো রয়েছে ধোঁয়াশায়। কারণ নিখিল জৈনের কাছ থেকে আলাদা হয়ে গেছেন তিনি। বর্তমানে প্রেম করছেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর নিখিল জানান, তিনি এই সন্তানের পিতা নন। তাই স্বাভাবিকভাবেই ইঙ্গিত যাচ্ছে যশের দিকে।

কয়েক দিন আগে কলকাতার রাস্তায় একসঙ্গে দেখা গেছে যশ ও নুসরাতকে। অন্তঃসত্ত্বা প্রেমিকাকে হাত ধরে এগিয়ে নিচ্ছিলেন যশ। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু প্রেম ও সন্তান বিষয়ে এখনো মুখে কুলুপ এঁটে রেখেছেন তারা।

কেআই