ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাতি তিনি আগেই পেয়েছেন। রূপ-লাবণ্য আর মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। আর অভিনয়েও ছড়িয়ে যাচ্ছেন সমান মুগ্ধতা। তিনি রাশমিকা মান্দানা। ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী।

এবার তিনি দক্ষিণের সব নায়িকাকে ছাড়িয়ে শীর্ষস্থান দখল করেছেন। না, ইন্ডাস্ট্রিতে কিংবা পারিশ্রমিকে নয়, রাশমিকা সবার চেয়ে এগিয়ে ইনস্টাগ্রামে। সম্প্রতি তার ইনস্টা অ্যাকাউন্ট ২০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছে। তার আগে এতো বেশি ফলোয়ার অন্য কোনো সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী অর্জন করতে পারেননি। এর ফলে রাশমিকা পেছনে ফেলেছেন তুমুল জনপ্রিয় পূজা হেগড়ে, রাকুল প্রীত সিং ও কিয়ারা আদভানির মতো তারকাদের।

এই অর্জনটি ভক্তদের সঙ্গেও শেয়ার করে নিয়েছেন রাশমিকা। একটি আবেদময়ী ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘২০ মিলিয়ন মনে হচ্ছে! আই লাভ ইউ!’ তার এই পোস্টে ভক্তদের পাশাপাশি বহু তারকাও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে আত্মপ্রকাশ করেন রাশমিকা মান্দানা। এরপর তেলেগু সিনেমায় এসে পান জনপ্রিয়তা। তার ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’ সিনেমাগুলো দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

এদিকে সম্প্রতি রাশমিকা নাম লিখিয়েছেন বলিউডেও। কাজ করছেন দুটি সিনেমায়। ‘মিশন মজনু’ নামের একটি সিনেমায় তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। অন্যটির নাম ‘গুডবাই’। এতে তিনি স্ক্রিন শেয়ার করছেন মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে।

কেআই