বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল ও অভিনেত্রী মালাইকা অরোরা ক্যারিয়ারের শুরুতেই বিয়ে করেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই প্রযোজক ও অভিনেতা আরবাজ খানকে। তাদের ঘরে জন্ম নেয় আরহান খান নামে এক পুত্রসন্তান। কিন্তু বছর চারেক আগে নিজের চেয়ে ১০ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কারণে বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার।

৪৭ বছর বয়সী মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গেই থাকছেন। শুরুতে পরিবার থেকে মালাইকার ব্যাপারে আপত্তি থাকলেও এক পর্যায়ে এই সম্পর্ক মেনে নেয় অর্জুনের বাবা। মালাইকা-অর্জুন এখন পার্টনার হিসেবে সুখেই দিন কাটাচ্ছেন।

সম্প্রতি 'সুপার ডান্সার' এর মঞ্চে প্রতিযোগী ফ্লোরিনার সঙ্গে কথা হয় মালাইকার। ফ্লোরিনাকে দেখেই তার মতো একটি মেয়ের শখ হয়েছে এই অভিনেত্রীর। আর তাই একটি মেয়ে দত্তক নেওয়ার কথা ভাবছেন তিনি। এ নিয়ে ছেলে আরহানের সঙ্গেও কথা বলেছেন মালাইকা।

ওই অনুষ্ঠানে ছয় বছর বয়সী ফ্লোরিনার পারফরমেন্সে মুগ্ধ হন মালাইকা। ছুটে গিয়ে তাকে কোলে নিয়ে বলেন, ‘তোমাকে কি আমার বাড়িতে নিয়ে যাব? বাড়িতে আমার ছেলে আছে। কিন্তু অনেকদিন থেকেই বলছি, যদি আমার একটা মেয়ে থাকতো! আমার অনেক সুন্দর জুতা ও পোশাক রয়েছে, কিন্তু সেগুলো পরার কেউ নেই।’

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ‘মুন্নি বদনাম’খ্যাত এ তারকা বলেন, ‘একজন মায়ের চারপাশে তার সন্তানেরা ঘুরে বেড়াচ্ছে; এটা দেখতে ভীষণ ভালো লাগে। ফ্লোরিনার সে পারফরমেন্স আমার হৃদয় ছুঁয়ে গেছে। আমি এমন একটি পরিবার থেকে এসেছি যা কন্যাসন্তানে পরিপূর্ণ। অবশ্যই সেখানে ছেলেসন্তানও আছে। তবে আমি কন্যাসন্তানকে মিস করি।’

আরআইজে