টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে সবচেয়ে বড় ব্যর্থতা বোধহয় সম্পর্ক। এ পর্যন্ত যতগুলো সম্পর্কে যুক্ত হয়েছেন তিনি, সবগুলোই ভেঙে গেছে। ৩টি বিয়ে করেছেন, সবগুলোতেই এসেছে ভাঙন। সর্বশেষ তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছ থেকে গত বছর আলাদা হয়ে যান এ অভিনেত্রী।

এরপর চলতি বছরের প্রথম দিকে নতুন প্রেমে জড়ান শ্রাবন্তী। প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। ধনাঢ্য সেই প্রেমিকের জন্মদিনও পালন করেছিলেন শ্রাবন্তী। তাও আবার নিজের বাসায়। উপহার দিয়েছিলেন দামি হীরার আংটি। কিন্তু সম্প্রতি গুঞ্জন উঠেছে, অভিরূপের সঙ্গে তার ব্রেকআপ হয়ে গেছে। এজন্য তাকে ইনস্টাগ্রামেও আনফলো করে দিয়েছেন শ্রাবন্তী। এবার গুঞ্জন উঠল, সম্পর্ক টিকছে না বিধায় তৃতীয় স্বামী রোশান সিংয়ের কাছেই ফিরে যাচ্ছেন তিনি।

শুক্রবার (১৩ আগস্ট) রোশান সিং এবং শ্রাবন্তী দুজনেরই জন্মদিন। বিয়ের পর শ্রাবন্তী বলেছিলেন, রোশান আর তিনি একে-অপরের জন্য পারফেক্ট বিধায় তাদের জন্মদিনও এক। এটা সৃষ্টিকর্তার ইশারা বলেও দাবি করেছিলেন তিনি। কিন্তু বছর খানেক সংসার করেই সম্পর্কটা থেকে সরে আসেন অভিনেত্রী।

এদিকে জন্মদিন উপলক্ষে একটি বিশেষ উপহার পেয়েছেন রোশান। সুইজারল্যান্ডের দামি ব্র্যান্ডের একটি ঘড়ি পেয়েছেন তিনি। সেই ঘড়ির ছবি শেয়ার করে তিনি রেখেছেন রহস্য। কে উপহারটি দিয়েছেন, তা প্রকাশ করেননি। অনেকে ধারণা করছেন, শ্রাবন্তীই এই ঘড়িটি পাঠিয়েছেন। আর অভিরূপের সঙ্গে সম্পর্ক না টেকায় পুনরায় রোশানের কাছেই ফিরে যাচ্ছেন তিনি।

শ্রাবন্তী ও রোশানের এখনো আইনিভাবে বিচ্ছেদ হয়নি। কেবল বিচ্ছেদের আবেদন করেছেন। কিন্তু রোশান সিং চাইছেন সংসার করতে। এজন্য মামলাও দায়ের করেছেন তিনি। সেই মামলা এখনো চলমান রয়েছে।

গত বছরের জন্মদিনের আগেও রোশান-শ্রাবন্তীর মধ্যে বিবাদ হয়েছিল। তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে জন্মদিনে ঠিকই তারা এক হয়ে কেক কেটেছিলেন, উদযাপন করেছিলেন। তাহলে কি এবারের জন্মদিনেও রোশানের ফিরে যাবেন শ্রাবন্তী? উত্তরটা জানা যাবে দিন ফুরোলে।

কেআই