‘শেরশাহ’ মুক্তি পাওয়ার পর থেকে ক্লাউড নাইনে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। কার্গিল নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর তৈরি বায়োপিক শেরশাহ (এটিই ছিল যুদ্ধ ভূমিতে তার কোড নেম)। কার্গিলের যুদ্ধেই মৃত্যু হয়েছিল এই সাহসী যোদ্ধার। তাকে সম্মান জানাতে পরবর্তী সময়ে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয় পরম বীর চক্র। 

সাধারণ দর্শকদের পাশাপাশি এই ছবি মন জয় করেছে চলচ্চিত্র সামলোচকদেরও। ট্রেড অ্যানালিস্ট তারান আদর্ষ টুইটে লেখেন, ‘সবার চোখ থাকবে শেরশাহর ওপর। এখনও পর্যন্ত সিদ্ধার্থ মালহোত্রার যত কাজ দেখেছি, ক্যাপটেন বিক্রম বাত্রার চরিত্রে ওঁর অভিনয়ে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে।’

শোনা যাচ্ছে শেরশাহ ছবিটি করতে সিদ্ধার্থ মালহোত্রা নিয়েছেন প্রায় ৭ কোটি টাকা। 

এই ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার বান্ধবী ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন বলিউডের মিষ্টি নায়িকা কিয়ারা আদভানি। রিপোর্ট বলছে, ছবিটির জন্য কিয়ারা পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৪ কোটি টাকা। অভিনেতা নিকিতিন ধীরকে এই ছবিতে দেখা গেছে অজয় সিং জাশোরিয়ার চরিত্রে। তিনি পেয়েছেন প্রায় ৩৫ লাখ টাকা। অভিনেতা পবন কল্যাণকে দেখা গিয়েছে শেরশাহ বাবা জি.এল বাত্রার চরিত্রে। তিনি পেয়েছেন, প্রায় ৫০ লাখ টাকা। লেফটান্যান্ট সঞ্জিব জিমি জামওয়ালর চরিত্রে দেখা গেছে অভিনেতা শিব পন্ডিতকে। তার পারিশ্রমিক ছিল আনুমানিক ৪৫ লাখ টাকা।

ক্যাপ্টেন বিক্রম বাত্রার কাছের বন্ধু সুবেদার বংশী লালের চরিত্রে দেখা গিয়েছে অভিনেতা অনিল চিরঞ্জিতকে। তিনি পেয়েছেন প্রায় ২৫ লাখ টাকা। হায়দারের চরিত্রে অভিনেতা মীর সারোয়ার পেয়েছেন প্রায় ২৫ লাখ টাকা।