টালিউডের ব্যস্ত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বছরজুড়ে কোনো না কোনো কাজ হাতে তাকে তার। তবে একটু সময় পেলে পাহাড়, সমুদ্র ঘুরে বেড়ানোর সুযোগ হাতছাড়া করেন না তিনি। তাই এবারও ব্যতিক্রম হয়নি। অবসরে সপরিবারে ছুটি কাটাতে উড়াল দিলেন মালদ্বীপে।  

সাদা, ছোট স্বচ্ছ শার্টে উন্মুক্ত আকাশের নীচে সমুদ্রের মতোই উদ্দাম দেখাচ্ছে তার শরীরী ভঙ্গি। যা দেখে খোদ মিমি চক্রবর্তীই আগুনের চিহ্ন এঁকে দিয়েছেন মন্তব্য বিভাগে। যেন বোঝাতে চেয়েছেন, জলেও আগুনের মতোই জ্বলছেন তার অভিনেত্রী বন্ধু।

কখনও নীল সমুদ্রের জল শ্রাবন্তীর পা ছুঁয়ে গেছে। তিনি পাড়ে দাঁড়িয়ে শুধুই জলের গন্ধ মেখেছেন। ভেজা হাওয়া উড়িয়ে নিয়েছে তার খোলা চুল। বাঁ হাতে উল্কির উঁকিঝুঁকি। মঙ্গলবার (২৪ আগস্ট) এ ভাবেই কাজ ভুলিয়ে সাগরের সৌন্দর্যে বিমোহিত হন তিনি।

সমুদ্রের সঙ্গে মিতালি পাতিয়েছেন শ্রাবন্তী, তীরে অলস ভঙ্গিতে আধশোয়া হয়ে। চোখ ঢেকেছেন রোদ চশমায়। সেই ছবি দিয়ে অভিনেত্রীর বক্তব্য, ‘মাথার উপরে খোলা আকাশ। পায়ের কাছে অনন্ত সমুদ্র, বালির পাড়। অপার শান্তি....।’ বোঝাই যাচ্ছে, ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়, হবু বৌমা দামিনী ঘোষ আর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে মলদ্বীপে সপরিবারে ছুটি কাটানো মন ভাল করে দিয়েছে তার।

সেই আমেজ তার অনুরাগীদের মনেও। কারও আবদার, ‘এই এক শার্টে আর ভাল লাগছে না। এ বার বিকিনি পরে ছবি তুলুন শ্রাবন্তী’। কেউ কেউ আরও এক ধাপ এগিয়ে বলেছেন, ‘দেরি কেন? এ বার খুশি মনে চতুর্থ বিয়েটাও সেরে ফেলুন!’

এসকেডি