বেশ কয়েক সপ্তাহ ধরেই চলছিল জল্পনা। অবশেষে বলিউড তারকা কিম শর্মা নিজেই হ্যান্ডলে লিয়েন্ডার পেজের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন। ইনস্টাগ্রামে তিনি নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করে একটি ছবি পোস্ট করেছেন।

‘মোহাব্বতে’ ছবি খ্যাত কিম শর্মা একটি ছবি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। ক্যামেরার দিকে হেসে পোজ দিয়েছেন অভিনেত্রী, আর তার দিকে মুগ্ধ দৃষ্টিতে চেয়ে আছেন লিয়েন্ডার। ছবিতে কিম শর্মা নজর কাড়ছেন সাদা ড্রেসে, অন্যদিকে লিয়েন্ডার পেজ নীল শার্ট ও ডেনিমে ফ্রেমবন্দি। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে যুগলের এ ছবি। কমেন্ট বক্স ভরে গেছে শুভেচ্ছাবার্তায়।

কিম এবং লিয়েন্ডারের গোয়া ট্রিপের একটি ছবি হঠাৎ ভাইরাল হওয়ার পরই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। ছবিতে গোয়ার এক ক্যাফেতে তাদের সময় কাটাতে দেখা যায়।

এতদিন তারা কেউই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলেননি। তবে এবার মুখ খুললেন কিম শর্মা। এর আগে অভিনেত্রী কিম শর্মার বিয়ে হয় ব্যবসায়ী আলি পঞ্জানির সঙ্গে। ২০১০ সালে বিয়ের পর তিনি কেনিয়া চলে যান। ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

কিম শর্মা কিছুদিন ‘সনম তেরি কসম’ খ্যাত হর্ষবর্ধন রাণের সঙ্গেও সম্পর্কে ছিলেন। এরপর ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান।

অন্যদিকে লিয়েন্ডার পেজ দীর্ঘদিন মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। তাদের এক কন্যা সন্তান আছে, যার নাম আয়ানা।

এসএসএইচ