ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। তার জীবনের গল্প আক্ষরিক অর্থেই সিনেমার মতো, প্রতিপদে রয়েছে মোড়। এবার সেই গল্প পর্দায় তুলে আনছে প্রযোজনা সংস্থা লভ ফিল্মস। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সেই সংস্থার সঙ্গে বায়োপিকের চুক্তি সইও করেছেন তিনি।

হিন্দি ভাষাতেই তৈরি হবে সৌরভের এ বায়োপিক। এ প্রথম জীবদ্দশায় কোনো বাঙালি তারকাকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। তবে এপর্যন্ত বায়োপিকের খবর প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো না হলেও শোনা যাচ্ছে খুব শিগগিরই এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবে লভ ফিল্মস। ‘দে দে প্যায়ার দে’, ‘প্যায়ার কে পঞ্চনামা’ সহ বেশ কয়েকটি ছবি প্রযোজনা করেছে তারা।

আগামী বছরই কাতারে অনুষ্ঠিত হতে চলেছে ক্রিকেট বিশ্বকাপ। এছাড়া নানা কাজে ব্যস্ত সৌরভ বিশেষ সময় দিতে পারছেন না ছবির টিমকে। তাই তার পক্ষ থেকে বায়োপিকের প্রধান উপদেষ্টা তার দীর্ঘদিনের বন্ধু ক্রিকেটার সঞ্জয় দাস। তবে কাকে দেখা যাবে সৌরভের চরিত্রে তা নিয়ে কাটেনি ধোঁয়াশা। সৌরভের ব্যক্তিগত পছন্দের অভিনেতা রণবীর কাপুর। তিনি চান পর্দার সৌরভ হোক রণবীর। কিন্তু এর মধ্যেই নতুন গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে সৌরভের চরিত্রে অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন। হৃত্বিক না রণবীর কে থাকছেন ‘দাদা’র ভূমিকায়, তা জানতে অপেক্ষা করতে হবে আরও।

সূত্র: জিনিউজ

এসএসএইচ