জনপ্রিয় মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্সের বাগদান সম্পন্ন হয়েছে। দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগরির সঙ্গেই তিনি আংটি বদল করেছেন। গণমাধ্যমের কাছে খবরটি নিশ্চিত করেছেন ব্রিটনির ম্যানেজার ব্র্যান্ডন কোহেন।

তিনি বলেন, ‘এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে আজ (১৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন, ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত তারা।’

ব্রিটনি স্পিয়ার্স নিজেও ইনস্টাগ্রামের মাধ্যমে সুখবরটি ভক্তদের সঙ্গে বিনিময় করেছেন। ইনস্টায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এতে দেখা যায়, তার হাতের অনামিকায় রয়েছে আংটি।

অন্যদিকে স্যাম আসগরি শেয়ার করেছেন একটি ছবি। যেখানে দেখা গেল, তারা দুজন চুম্বনরত অবস্থায় আছেন। আর হাত বাড়িয়ে অনামিকার আংটি প্রদর্শন করেছেন ব্রিটনি।

জানা গেছে, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ইরানে জন্ম নেওয়া স্যাম বর্তমানে মার্কিন নাগরিক এবং একজন অভিনেতা। তার বয়স ২৭ বছর। অপরদিকে ব্রিটনি স্পিয়ার্সের বয়স এখন ৩৯ বছর।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু কিছু দিন পরই সেই বিয়ে ভেঙে যায়। একই বছর তিনি আবারও বিয়ে করেন। পাত্র ছিলেন নৃত্যশিল্পী কেভিন ফেডারলিন। তিন বছর পর ২০০৭ সালে ওই সংসারেও ইতি টানে।

কেআই/আরআইজে