টালিউডের প্রথম সারির নির্মাতা রাজ চক্রবর্তী। ইন্ডাস্ট্রির বেশ কিছু হিট সিনেমার পরিচালক তিনি। ব্যক্তিগত জীবনে রাজের জীবনে প্রেম এসেছে বহুবার। টালিগঞ্জের একাধিক অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের রসায়ন জমেছিল। এরপরও কেন তাকে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি? সম্প্রতি সেই তথ্যই জানালেন তিনি।

রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে শুভশ্রী ও মিমি চক্রবর্তীর মধ্যে একটা নীরব যুদ্ধ হয়েছিল। কারণ তারা দু’জনই ভালোবেসেছেন এই নির্মাতাকে। কিন্তু শেষ পর্যন্ত রাজকে আপন করে পেয়েছেন শুভশ্রী। ২০১৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। দাম্পত্য জীবনের তিন বছর পেরিয়ে তাদের ঘরে এখন একটি পুত্রসন্তানও আছে।

শুভশ্রী জানান, রাজের মধ্যে বন্ধুত্ব, ভালবাসা, শান্তি, আনন্দ, সব কিছুই পেয়েছেন তিনি। এজন্য তাকে পেয়ে নিজেকে চিরকৃতজ্ঞ মনে করেন অভিনেত্রী। শুভশ্রীর মতে, তার জীবনের সবচেয়ে ভালো বন্ধু রাজ। সেজন্য রাজকে বিয়ে করার সিদ্ধান্তকে জীবনের সেরা সিদ্ধান্ত মনে করেন তিনি।

রাজের একাধিক প্রেমের কারণে শুভশ্রীকে বিয়ের প্রথম দিকে অনেক কটূক্তি শুনতে হয়েছিল। তবে সেসব গায়ে মাখেননি তিনি। বরং সমস্ত নেতিবাচকতা তুড়ি মেরে দূরে ঠেলে সুখে সংসার জীবন উপভোগ করছেন তারা।

উল্লেখ্য, শুভশ্রী নিজেও রাজের আগে আরেকটি প্রেমে মজেছিলেন। সেটা ছিল সুপারস্টার দেবের সঙ্গে। ক্যারিয়ারের প্রথম দিকে তারা একসঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেছিলেন। সেই সুবাদে গভীর প্রণয়ে আবদ্ধ হয়ে যান। তবে পরবর্তীতে সম্পর্কটি থেকে তারা বেরিয়ে আসেন। এরপর রাজকে ভালোবেসে মালাবদল করেন। অন্যদিকে দেব রুক্মিণী মৈত্রের প্রেমে জড়ান। বিয়েও করবেন শিগগিরই।

কেআই