গত কয়েকমাস ধরে ব্যক্তিগত জীবনের নানা ঘটনার জন্য বিতর্কে জড়িয়েছেন ওপার বাংলার অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান। হয়েছেন  নানা সমালোচনার মুখোমুখি।

তবে কখনো সোশ্যাল মিডিয়ার সেসব আলোচনা-সমালোচনাকে তোয়াক্কা করেননি নুসরাত। বিয়ে, সহবাস, প্রেম, সন্তান- তার জীবনের প্রতিটি অধ্যায় খোলা বইয়ের মতো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

নুসরাতের জীবন নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই। সবসময় ট্রোলারদের উত্তর না দিলেও মাঝে মাঝে কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে থাকেন এ অভিনেত্রী। এবারো সেরকমই বার্তা দিলেন নুসরাত।

সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের পাতা শেয়ার করেছেন নুসরাত, যেখানে লেখা, কেউ আসছে না, তোমাকে বাঁচাতে, অনুমতি দিতে...। এটি সবসময় তোমারই কাজ। তোমার অবশ্যই নিজেকে ভালোবাসা উচিত...। নিজের জন্য লড়াই করো...।

সস্প্রতি নিখিল জৈনকে নিয়ে নতুন করে অভিযোগ তুলেছেন ওপার বাংলার এ অভিনেত্রী। নিখিলের সঙ্গে তার এক পুরুষ বন্ধুর সম্পর্কের কথাও জানিয়েছেন গণমাধ্যমে। যদিও তা সম্পূর্ণ অস্বীকার করেছেন নিখিল।

শোনা যাচ্ছে ইতিমধ্যে যশের সঙ্গে বিয়েও সেরেছেন নুসরাত। এ গুঞ্জনের মধ্যেই সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সবমিলিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না তাকে। এসবের মধ্যেই ইনস্টাগ্রামে নতুন বার্তা দিলেন নুসরাত। 

আরএইচ