আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের নিয়ে সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ ¯স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারকের আসনে বসবেন ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

এবার তৈরি হলো এই রিয়েলিটি শো'র    থিম সং।  আর এই থিম সংটিতে কণ্ঠ দিলেন তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী। ‘গলা ছেড়ে গাও/ কণ্ঠে তোলো সুর’-এমন কথায় গানটি লিখেছেন এ মিজান। সুর ও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। গতকাল শুক্রবার (১ অক্টোবর) ইবরার টিপুর নিজস্ব স্টুডিও তে গানটি রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

গানটি নিয়ে ইবরার টিপু বলেন, ‘আরটিভি সব সময়ই ভালো ভালো উদ্যোগের মাধ্যমে দেশের শিল্প সংস্কৃতিতে বিশেষ অবদান রাখে। তাদের নতুন এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। আমার বিশ্বাস এই গানটি ভালো লাগবে সবার।'

প্রতীক হাসান বলেন, ‘একেবারেই ভিন্ন কনসেপ্টের এই আয়োজনের সঙ্গে আমি যুক্ত হতে পেরে আনন্দিত। এক কথায় অসাধারণ একটা থিম সং শুনতে পারবে শ্রোতারা।'

পড়শী বলেন, 'থিম সং যেমন হয় এটা আসলে একটু ভিন্ন হয়েছে। গানের কথা, সুর, সংগীতায়োজন সবমিলিয়ে কাজটি দুর্দান্ত হয়েছে।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর (শুক্রবার)। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে। 

এছাড়াও rtvonline.com/youngstar, rtv.youngstar@gmail.com অথবা Facebook.com/rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১০অক্টোরব ২০২১ইং পর্যন্ত।

আরআইজে