মা হওয়ার ধকল সামলে পুরোদমে কাজে ফিরেছেন শুভশ্রী গাঙ্গুলি। নিজের ফিটনেসেও নজর দিচ্ছেন। মাতৃত্বের স্থূলতা কাটিয়ে এরই মধ্যে আকর্ষণীয় রূপে হাজির হয়েছেন তিনি। তবে এবার শুভশ্রীকে দেখা গেল একেবারে ভিন্ন অবতারে। বিকিনি পরা ছবিতে তিনি রীতিমতো চমকে দিয়েছেন।

বর্তমানে পর্যটন সমৃদ্ধ দেশ মালদ্বীপে রয়েছেন শুভশ্রী। সঙ্গে আছেন তার স্বামী রাজ চক্রবর্তীও। সেখানে তারা একান্ত সময় উপভোগ করছেন আর ছবি শেয়ার করে ভক্তদেরও আনন্দ দিচ্ছেন।

শনিবার (২ অক্টোবর) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেখানে তাকে দেখা গেছে বিকিনি লুকে। তার পেছনে নীলচে ফিরোজা রঙের সমুদ্র। তিনি রয়েছেন একটি সুইমিং পুলে। তার সামনে ভাসমান গোল টেবিলে রয়েছে নানা রকম ফল। সানগ্লাস পরে শুভশ্রী তাকিয়ে আছেন আকাশের দিকে।

শুভশ্রীকে এমন রূপে আগে কখনো দেখা যায়নি। তাই ভক্তরাও চমকে গেছেন। এক দিনেই পোস্টটিতে ১ লাখ ১৩ হাজারের বেশি লাইক পড়েছে। সঙ্গে হাজারো কমেন্ট তো আছেই।

জানা গেছে, ছেলে ইউভানকে নিয়েই মালদ্বীপে ঘুরতে গেছেন তারা। যদিও কোনো ছবিতে ইউভানকে দেখা যায়নি এখনো। তাই অনেকের মনে সন্দেহ, আদৌ ইউভান তাদের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গেছে কিনা। অবশ্য ক’দিন আগেই ইউভানের জন্মদিন উপলক্ষে ছেলেকে নিয়ে তারা পুরির সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন।

কেআই