তাদের নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই। প্রেম, একসঙ্গে বসবাস এরপর সন্তানের বাবা-মা হওয়া; নানা বিষয় নিয়ে নিয়মিতই খবরের শিরোনাম হচ্ছেন। আবার একইসঙ্গে বিভিন্ন জায়গায় গিয়েও ধরা পড়ছেন পাপারাজ্জিদের ক্যামেরায়।

বলছি টালিউডের এ সময়ের আলোচিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের কথা। সম্পর্কে যুক্ত থাকলেও তারা একসঙ্গে ছবি দেন না সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সেই রীতি ভেঙে ছবি পোস্ট করলেন যশরাত। একসঙ্গে তোলা ছবি দু’জনেই শেয়ার করলেন ইনস্টাগ্রামের স্টোরিতে।

রোববার (৩ অক্টোবর) নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু প্রভা আগারওয়ালের জন্মদিন। এ উপলক্ষে নুসরাত ও প্রভার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন যশ। পরে সেই ছবিটি নিজের স্টোরিতে শেয়ার করেন নুসরাত। দেখে বোঝা যাচ্ছে, কোনো পার্টিতে গিয়ে এই ছবি তুলেছেন তারা। পার্টিতে ড্রেস ম্যাচিং করে কালো রঙের পোশাক পরে গিয়েছিলেন যশরাত।

নুসরাত কিংবা যশ কেউ সরাসরি স্বীকার না করলেও তাদের সম্পর্ক ও লিভ-ইনের কথা সবারই জানা। এছাড়া নুসরাতের ছেলের বাবাও যে যশ, তা প্রমাণ হয়ে গেছে গত মাসেই। কলকাতা পৌরসভায় ছেলে ঈশানের জন্ম নিবন্ধন করতে গিয়েছিলেন নুসরাত। সেখানকার নথিতে ঈশানের বাবার নাম লেখা হয়েছে যশ। ওই তথ্য প্রকাশ্যে আসতেই সব জলের মতো পরিষ্কার হয়ে যায়।

গত ২৬ আগস্ট ছেলে সন্তানের মা হন নুসরাত। ইতোমধ্যে ছেলের বয়স পেরিয়েছে ১ মাস ৭ দিন। তিনি নিজেও সুস্থ হয়ে গেছেন প্রায়। যুক্ত হয়েছেন সিনেমায়। সোহম চক্রবর্তীর বিপরীতে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ নামের একটি সিনেমায় জুটি হয়েছেন নুসরাত।

অভিনয়ের বাইরে নুসরাত একজন সংসদ সদস্যও। তাই সুস্থ হয়ে ছুটে গেছেন নির্বাচিত এলাকার মানুষের কাছেও। শনিবার (২ অক্টোবর) বসিরহাটের একটি কলেজের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী।

কেআই