টালিউডের আলোচিত যুগল নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত ঘুরতে গেছেন ভূস্বর্গ কাশ্মীরে। সন্তান হওয়ার পর এই প্রথম তারা একসঙ্গে কোথাও ভ্রমণে গেলেন। যাওয়ার সময় একসঙ্গে সেলফি তুলে পোস্ট করেছিলেন যশরাত।

এবার তাদের দেখা গেল কাশ্মীরের বরফাবৃত দুনিয়ায়। শীতের পোশাক পরে তারা ক্যামেরাবন্দি হয়েছেন। যদিও দু’জন আলাদাভাবে ক্যামেরায় ধরা দিয়েছেন। তবে একই স্থানে, একই ঢঙে ছবি তুলে বুঝিয়ে দিয়েছেন, একসঙ্গেই আছেন তারা।

এতদিন সম্পর্ক নিয়ে লুকোছাপা করেছেন নুসরাত ও যশ। তবে সন্তান হওয়ার পর থেকে ক্রমশ প্রকাশ্যে আসতে শুরু করেছেন। একসঙ্গে ছেলের জন্ম নিবন্ধন করতে যাওয়া, জন্মদিন উদযাপন করার মাধ্যমে বুঝিয়ে দিয়েছেন সম্পর্কের সমীকরণ।

রোববার (২৪ অক্টোবর) যশ ও নুসরাত দু’জনেই দুটি করে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছবিগুলো তুলেছেন কাশ্মীরের সোনামার্গে। যেখানে তাপমাত্রা মাইনাসে নেমে এসেছে ইতোমধ্যে। মজার ব্যাপার হলো, যশ-নুসরাতের ছবির ধরণ যেমন এক, তাদের ক্যাপশনও একই। দু’জনেই লিখেছেন, ‘শীত আসছে’।

যশ কাশ্মীরে গেছেন মূলত তার নতুন সিনেমা ‘চিনে বাদাম’-এর শুটিং করার জন্য। যেটি প্রযোজনা করছেন তরুণ অভিনেত্রী এনা সাহা। অভিনয়ও করছেন তিনি। যেহেতু শুটিংয়ের সুবাদে ভূস্বর্গে কয়েকটা দিন থাকা হবে, নুসরাতকেও সঙ্গে নিয়ে গেলেন।

আগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দিয়েছেন নুসরাত। এরপর বড়জোড় এক সপ্তাহ বাসায় থেকে এদিক-ওদিক ছোটাছুটি শুরু। ছেলের জন্মের মাত্র ১৩ দিনের মাথায় তিনি একটি বিউটি শপের উদ্বোধনে অংশ নেন। এর কয়েক দিন পর ছুটে যান নিজের নির্বাচিত এলাকার একটি অনুষ্ঠানে। শুধু তাই নয়, নতুন সিনেমাতেও যুক্ত হয়েছেন নুসরাত।

নুসরাত ও যশ বিয়ে করেছেন কিনা, সেটার পূর্ণাঙ্গ তথ্য পাওয়া যায়নি এখনো। তবে ধারণা করা হয়, ২০২০ সালে দক্ষিণেশ্বর মন্দিরে বিয়ে করেছেন তারা। কিছু দিন আগে যশের জন্মদিনের কেকে নুসরাত ‘হাজব্যান্ড’ শব্দটি লেখেন। সেটা থেকেই ধারণার জন্ম। তবে নুসরাতের ছেলের বাবা যে যশ, সে ব্যাপারে আর কোনো সংশয় নেই।

উল্লেখ্য, নুসরাত জাহান প্রথম বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। ২০১৯ সালে হয়েছিল তাদের বিয়ে। কিন্তু এক বছর যেতে না যেতেই সম্পর্কটি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী।

কেআই/আরআইজে