কান পাতলেই শোনা যাচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের নানা কথা। দুজনে ডেট করছেন। বলি অন্দরে গুঞ্জন, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, তাদের বিয়ের পোশাক তৈরিও শুরু হয়ে গেছে।

রাজস্থানের সাওয়াই মাধোপুরে হবে বিয়ে। বিয়ের লোকেশন বারওয়ারার সিক্স সেন্স দুর্গ। ১৪ শতাব্দীর দুর্গটি অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত হয়েছে। কিন্তু এত জায়গা থাকতে কেন বিয়ের জন্য রাজস্থানকেই বেছে নিলেন ক্যাটরিনা?

এক নেপথ্যে আছে বিশেষ কারণ। ক্যাটরিনার এক ঘনিষ্ঠ জানিয়েছেন, বিয়ে নিয়ে অনেকদিনের স্বপ্ন ক্যাটরিনার। জাঁকজমক করে বিয়ে করতেই চেয়েছিলেন তিনি। বিয়ে করতে চেয়েছেন মহারানীদের মতো। ফলে রাজস্থান। এই রাজ্যের নামের মধ্যেই রয়েছে রাজকীয় ব্যাপার।

বিয়েতে মহারানীদের মতোই ভারী গয়না পরবেন ক্যাটরিনা। রাজস্থানের সংস্কৃতি বরাবরই আকর্ষণ করে অভিনেত্রীকে। কয়েকবছর আগে রাজস্থানে অনুষ্ঠিত একটি বিয়েতে গিয়েছিলেন ক্যাট। সেই বিয়ে দেখে কিছুতেই ভুলতে পারেননি তিনি। তখন থেকেই মনে মনে ঠিক করে রেখেছিলেন, বিয়ে করলে রাজস্থানের পরিবেশেই করবেন। জানিয়েছেন ক্যাটরিনার ঘনিষ্ঠ।

ভিকি-ক্যাটরিনা যেখানে বিয়ে করছেন, সেই দুর্গটির মালিকানা ছিল রাজস্থানের রাজ পরিবারের। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত নাকি এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার।

কিছুদিন ধরেই ভিকি-ক্যাটরিনার বিয়ের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। প্রথমে জানা যায়, তাদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অধিকাংশ তারকার বিয়ের পোশাকই তিনি তৈরি করেন। ভিকি ও ক্যাটরিনারও পোশাক তিনি তৈরি করছেন। 

জানা গেছে, এই মুহূর্তে নাকি কী ধরনের কাপড়ের বিয়ের বস্ত্র তৈরি হবে, তা বাছাই করছেন বর-কণে। সিল্কের কাপড় পছন্দ ক্যাটরিনার। সম্ভবত তার জন্য লেহেঙ্গা তৈরি করবেন সব্যসাচী।

এত তথ্য সামনে আসার পরও ক্যাটরিনা জানিয়েছেন, এসবই নাকি মিথ্যে গুঞ্জন। আগস্ট তাদের বাগদানের খবরও সামনে এসেছিল। এসব দেখে একটাই কথা বলতে হয়, যা রটে, তার কিছু তো বটে।

এইচকে