সময়ের দুই জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির ও জিয়াউল হক পলাশ। দু’জন একসঙ্গে অভিনয় করেছেন দর্শকপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে। পর্দায় তাদের বন্ধুত্ব, খুনসুটি আর ঝগড়াঝাঁটির দৃশ্য প্রাণভরে উপভোগ করেন দর্শক।

শহর থেকে গ্রামে, দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে থাকা শুভ-কাবিলার ভক্তদের জন্য সুখবর। এই দুই তারকার সঙ্গে আড্ডা দিতে পারবেন তারা। একটি লাইভ অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিচ্ছেন মিশু ও পলাশ। রোববার (৭ নভেম্বর) রাত ১১টায় অনুষ্ঠিত হবে লাইভটি।

মূলত ই-কমার্স প্রতিষ্ঠান দারাজের বিশেষ ক্যাম্পেইনের অংশ হিসেবেই বিশেষ এই লাইভ করা হচ্ছে। ইতোমধ্যে ৬টি পর্ব প্রচার হয়েছে। যেগুলোতে অংশ নিয়েছেন যথাক্রমে জয়া আহসান, সোহানা সাবা, ইফতেখার রাফসান, তারকা দম্পতি শাওন-টয়া, মেহজাবীন চৌধুরী, আফরান নিশো এবং অপু বিশ্বাস।

প্রতিটি লাইভের মতো এবারের পর্বটিও দেখা যাবে দারাজের ফেসবুক পেজ থেকে। এছাড়া চ্যানেল আইয়ের পর্দা, ফেসবুক পেজ এবং দারাজ অ্যাপেও সরাসরি প্রচার হবে। ভক্তরা সেই লাইভে কমেন্ট করে তারকাদের সঙ্গে আড্ডায় যোগ দিতে পারবেন।  

উল্লেখ্য, ‘দারাজ ইলেভেন ইলেভেন শো’ শীর্ষক এই ক্যাম্পেইনে আগামী ১১ নভেম্বর দিনব্যাপী ক্রেতারা বিশেষ সব অফারে কেনাকাটা করতে পারবেন। সেই আয়োজনের প্রচারণার অংশ হিসেবেই তারকাদের লাইভে নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

এই লাইভ অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন তরুণ সঞ্চালক রাফসান সাবাব। ১১ দিনব্যাপী অনুষ্ঠানটির পরিচালনায় আছেন সোহেল রানা বিদ্যুৎ। পলাশ ও মিশুর পর আগামী দুটি পর্বে থাকছেন তানজিন তিশা ও পূর্ণিমা। শেষ দিন অর্থাৎ ১১ নভেম্বর অতিথি হবেন সুপারস্টার শাকিব খান।

কেআই/আরআইজে