মনোরম একটি রিসোর্টে বাবাকে নিয়ে বেড়াতে আসে এক তরুণী। কিন্তু টয়লেটের দরজায় লেখা ‘হি’ মানে পুরুষ এবং ‘শি’ মানে মহিলা নিয়ে ম্যানেজারের সঙ্গে মেয়েটির বিপত্তি বেঁধে যায়। ম্যানেজার মোবাইল ফোনে কথা বলতে বলতে মহিলা টয়লেটে ঢুকে পড়ে! এভাবে এগোতে থাকে গল্প। নাটকটির নাম ‘হিশি’। আজ বোরবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টায় ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে অবমুক্ত হচ্ছে নাটকটি।

রিসোর্টের ম্যানেজার চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। বাবা-মেয়ের ভূমিকায় দেখা যাবে তারিক আনাম খান ও সামিরা খান মাহিকে।

নাটকটি যৌথভাবে লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবং কে এম সোহাগ রানা। রাজ বলেন, ‘রিসোর্টে বেড়াতে গিয়ে আমাদের অনেকেরই নানান অভিজ্ঞতা হয়। এগুলোর কোনোটা হাসির, কোনোটা আনন্দের, আবার কিছু ঘটনা কষ্টেরও। এসব মিশ্র অনুভূতি নিয়ে সাজানো হয়েছে নাটকটি। দর্শকদের ভালো লাগলে আমাদের পরিশ্রম সার্থক হবে।’

সিনেমাওয়ালার প্রযোজনায় তৈরি হয়েছে নাটকটি। এতে আরও অভিনয় করেছেন তানজিম হাসান অনিক, নঈম ইমতিয়াজ নেয়ামূল, সানজিদা, ফারিহা। এর চিত্রগ্রহণ করেছেন ফুয়াদ বিন আলমগীর, সম্পাদনায় রাশেদ রাব্বী।

‘হিশি’ নাটকে রয়েছে নতুন একটি গান। ‘আমি তো বুঝিনি কখন’ শিরোনামের এই গানটি গেয়েছেন তাসনিম আনিকা। এর কথা লিখেছেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন আপেল মাহমুদ এমিল। সিনেমাওয়ালা মিউজিকে এটি প্রকাশিত হয়েছে।

আরআইজে