একের পর এক চমক দিয়েই যাচ্ছেন রাফিয়াত রশিদ মিথিলা। ঢালিউড থেকে টালিউড দুই ইন্ডাস্ট্রিতেই তুমুল ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এরই মধ্যে এক হালির বেশি সিনেমায় কাজ করে ফেলেছেন। এবার জানা গেল, কলকাতার আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। যেখানে তিনি অভিনয় করবেন সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে। আর সিনেমাটি প্রযোজনা করছেন আরেক সুপারস্টার জিৎ।

সিনেমাটির নাম ‘আয় খুকু আয়’। তারকাবহুল এই সিনেমা নির্মাণ করছেন শৌভিক কুণ্ডু। এতে প্রসেনজিৎ-মিথিলা ছাড়া আরও অভিনয় করবেন সোহিনী সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ ও রাহুল দেব বোস। সোমবার (১৫ নভেম্বর) থেকেই শুরু হচ্ছে শুটিং।

এ বিষয়ে নির্মাতা শৌভিক বলেন, ‘শহুরে বাবা-মেয়ে নয়, আমার সিনেমা শোনাবে গঞ্জের বাবা-মেয়ের কাহিনি। আজও যা বড় পর্দায় কেউ ধরেননি! সবাই শহরের কথা বলে। আমি না হয় ভিন্ন দিক তুলে ধরলাম।’

সিনেমাটিতে দুটি চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। একটি চরিত্র বাবার। অন্যটি গোপন রাখা হয়েছে। নির্মাতার দাবি, প্রসেনজিতকে ভেবেই গল্পটি লিখেছেন তিনি। এমন চরিত্রে বুম্বাদাকে এর আগে কখনো দেখা যায়নি। তার মেয়ের ভূমিকায় থাকবেন দিতিপ্রিয়া।

কিন্তু মিথিলা কোন চরিত্রে থাকছেন? এ প্রশ্নের উত্তর পরিষ্কার করেননি নির্মাতা। তবে কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, এতে অল্প সময়ের জন্য দেখা দেবেন সৃজিত ঘরণী।

এদিকে মিথিলা উড়াল দিয়েছেন আফ্রিকায়। শনিবার (১৩ নভেম্বর) সকালে তিনি ঢাকা ত্যাগ করেছেন পশ্চিম আফ্রিকার সিয়েরা লিওনের উদ্দেশ্যে। সেখানে কিছু অফিসিয়াল কাজ সেরে ফিরবেন এ মাসের শেষ সপ্তাহে। তখনই প্রসেনজিতের সঙ্গে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন বলে শোনা যাচ্ছে।

কেআই/আরআইজে