আরিয়ানের জন্মদিন ছিল শনিবার (১৩ নভেম্বর)। ২৪ বছরে পা দিলেন শাহরুখপুত্র। এবার আরিয়ান খানের জন্মদিন একেবারেই চুপচাপ কেটেছে। ছেলেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাননি শাহরুখ-গৌরী। 

এমনকি, দাদাকে নিয়ে এবার আর কোনো পোস্ট করেননি সুহানাও। তবে শাহরুখের কাছের বন্ধু ও বিজনেস পার্টনার জুহি চাওলা সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন আরিয়ানকে। 

এখানেই শেষ নয়! উপহার হিসেবে শাহরুখের ছেলের জন্য দিলেন বিশেষ কিছু। পরিবেশ সচেতন জুহি আরিয়ানের জন্মদিনে লাগালেন ৫০০টি গাছ। নেটিজেনরা এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন। কেউ কেউ যেমন সমর্থন করেছেন জুহিকে এত ভালো উপহার দেওয়ার জন্য, কেউবা বলছেন এটি লোক দেখানো!

প্রসঙ্গত, আরিয়ানের জামিনে গ্যারান্টার হিসেবেও আদালতে হাজির হয়েছিলেন জুহি। ২ অক্টোবর প্রমোদতরী মাদক মামলায় আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ তারিখ গ্রেফতার। ৩০ অক্টোবর আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান। তবে, প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা দিতে হচ্ছে তাকে। 

আর দুর্ভাগ্যবশত এবারের জন্মদিন শুক্রবারে পড়ায় সকালে হাজিরার জন্য এনসিবি অফিসে গিয়েছিলেন আরিয়ান। তারপর সিটের স্পেশাল টিম মাদক ও মাদক সংক্রান্ত ঘুষের মামলায় প্রায় মধ্য রাত অবধি জেরা করেন আরিয়ানকে। ফলে জন্মদিনটা এনসিবি অফিসেই কাটে স্টার কিডের।

এইচকে