বলিউডের তারকা অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার প্রতারণার অভিযোগে এফআইআর দায়ের করেছেন নিতিন বরাই নামে এক ব্যক্তি। শনিবার বান্দ্রা পুলিশ স্টেশনে এ এফআইআর দায়ের করা হয়। এ খবরে দ্রুতই মেজাজ হারিয়ে বসেন শিল্পা শেঠি। 

সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে তিনি লিখেছেন, ঘুম থেকে উঠে দেখলাম আমার আর রাজের নামে এফআইআর দায়ের করা হয়েছে। আমি হতবাক। এসএফএল ফিটনেসের মালিক কাসিফ খান। তার নামেই সমস্ত রাইট কেনা রয়েছে। তিনিই সারা ভারতে জিম খোলার রাইট কিনেছেন। তিনিই সমস্ত ডিল করেছেন এবং তার কাছেই অন্যদের বিনিয়োগ করা টাকা আটকে রয়েছে। এই বিষয়ে আমরা কোনো আর্থিক লেনদেন সম্পর্কে জানি না। এমনকি এক টাকাও কারোর থেকে নিইনি। এ কোম্পানি বন্ধ হয়ে গেছে ২০১৪ সালে। গত ২৮ বছর ধরে আমি ইন্ডাস্ট্রিতে অনেক কষ্ট করে নিজের জায়গা করেছি। সেই সুনাম ও খ্যাতি নষ্ট হচ্ছে যা আমার কাছে খুবই বেদনাদায়ক। শুধুমাত্র সবার দৃষ্টি আকর্ষণ করার জন্যই আমাকে এই মামলায় টানা হচ্ছে। ভারতে একজন গর্বিত নাগরিক হিসেবে আমার অধিকার রক্ষা করা উচিত।

অন্যদিকে সংবাদ মাধ্যম পিটিআই জানায়, ওই ব্যক্তির অভিযোগ ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামে একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেঠি, রাজ কুন্দ্রাসহ আরো অনেকে তাকে ভরসা দেন যে এই কোম্পানিতে ১.৫ কোটি টাকা বিনিয়োগ করলে তিনি এ ব্যবসায় লাভ করতে পারবেন। শিল্পা, কাসিফ ও রাজের তরফ থেকে তাকে জানানো হয়েছিল ওই  ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইজি, জিম ও স্পার মালিকানা তাকে দেওয়া হবে। কিন্তু টাকা বিনিয়োগের পরও তিনি ওই মালিকানা পাননি। 

এরপর নিজের বিনিয়োগের ১.৫ কোটি টাকা ফেরত চান নিতিন বরাই। তখনই শুরু বিপত্তি। ওই ব্যক্তির দাবি, টাকা চাওয়ার পর থেকেই একের পর এক হুমকি পান তিনি। অভিযোগের ভিত্তিতেই বান্দ্রা থানায় চারটি ধারায় এফআইআর  দায়ের হয়েছে। ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। 

সূত্র : জি ২৪ ঘণ্টা

এসকেডি