এমন একটি দিন আসে, যখন একজন মানুষের কিছু করতে ভালো লাগে না। কিন্তু কাজ থাকলে, আগে সে দায়িত্ব পালন করতেই হয়। ঠিক যেমন ভালো না লাগলেও শুটিংয়ের জন্য তৈরি হলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। বাংলাদেশের এই অভিনেত্রীর ভারতেও ভক্তের সংখ্যা কম নয়। সোশ্যাল মিডিয়ায় নিজের ভালো না লাগার কথা জানালেন তিনি। একইসঙ্গে শেয়ার করলেন মেকআপ টিউটোরিয়াল।

নুসরাত বলেন, ‘আজ এমন একটা দিন ঘুম থেকে উঠতে ইচ্ছে করে না। কিন্তু কয়েকটা শুট আছে। তৈরি হতে হবে। ভালো না লাগলেও কীভাবে মেকআপ করি, আজ সেই টিউটোরিয়ালই দেখাব।’

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে তিনি বলেন, ‘আমার পরীক্ষা চলছে, গান রিলিজ হচ্ছে। সবকিছু মিলিয়ে আমি ওভারহোয়েলমড। ব্যক্তিগত জীবনে আরও অনেক কিছু চলছে। কিন্তু শো মাস্ট গো অন।’

নিজের মতো মেকআপ করতে ভালবাসেন নুসরাত। মেকআপ রুটিনে যে যে জিনিস নতুন এনেছেন, তাও শেয়ার করেছেন তিনি। আইব্রো, মাস্কারা, হাইলাইটার দিয়ে সহজে কীভাবে মেকআপ করে ফেলতে পারবেন, তা শেখালেন। অল্প লিপস্টিকে সাজ কমপ্লিট করে ফেলেন অভিনেত্রী।

দেশে বহু ছবিতে কাজ করেছেন নুসরাত। পাশাপাশি ভারতেও তার জনপ্রিয় ছবি রয়েছে। যদিও গত কয়েক বছর ভারতে তার কোনো ছবি মুক্তি পায়নি। এরমধ্যে ব্যক্তিজীবনেও নুসরাতের বেশকিছু পরিবর্তন এসেছে।

কয়েক মাস আগে এনগেজমেন্ট সেরে ফেলেছেন তিনি। বিয়ের পরও সমানভাবে কাজ চালিয়ে যাওয়ার ইচ্ছের কথা বহুবার প্রকাশ্যে জানিয়েছিলেন নুসরাত।

এমএইচএস