মহামারি করোনাভাইরাসের কারণে প্রায় ২ বছর ধরে কনসার্ট করতে পারেননি উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। শ্রোতাদের কাছাকাছি না যেতে পেরে অন্য অনেক শিল্পীর মতো তিনিও মানসিকভাবে ভেঙে পড়ছিলেন। অবশেষে দুঃসহ সেই বিরতির অবসান হলো। স্টেজে ফিরেছেন বলিউড মিউজিকের অঘোষিত কিং।

শুক্রবার (১৯ নভেম্বর) আবুধাবিতে একটি মেগা কনসার্টে অংশ নিয়েছেন অরিজিৎ সিং। দীর্ঘ ২২ মাস পর কনসার্টের মঞ্চে উঠে আবেগি হয়ে পড়েন তিনি। হাঁটু গেঁড়ে বসে মাথা ঠেকিয়েছেন মঞ্চে। এরপরই গান গাওয়া শুরু করেন।

বেশ কয়েক দিন আগেই পুরো টিম নিয়ে দুবাই গিয়েছিলেন অরিজিৎ সিং। সেখানেই তারা কনসার্টের জন্য প্র্যাক্টিস করেছিলেন। ওই ভিডিও শেয়ার করেছিলেন দর্শকদের সঙ্গেও।

কনসার্টের ছবি পোস্ট করে অরিজিৎ সিং ফেসবুকে লিখেছেন, ‘ধন্যবাদ আবুধাবি আমরা জীবিত আছি, এটা অনুভব করানোর জন্য। ইতিহাদ অ্যারেনায় তোমাদের সঙ্গে পারফর্ম করে আনন্দিত।’

বলে রাখা প্রয়োজন, ইতিহাদ অ্যারেনা হলো আবুধাবির একটি ইনডোর মঞ্চ। যেখানে একসঙ্গে ১৮ হাজারের বেশি দর্শক অনুষ্ঠান উপভোগ করতে পারে। অরিজিতের কনসার্টে পুরো অ্যারেনার কানায় কানায় ভরা ছিল মানুষ।

অসাধারণ সেই কনসার্টের কিছু মুহূর্তের ছবি অরিজিৎ শেয়ার করেছেন। তার ওই পোস্টে মাত্র ৮ ঘণ্টায় ২ লক্ষাধিক রিঅ্যাকশন পড়েছে। বলাই বাহুল্য, দীর্ঘদিন পর তার কনসার্টে ফেরায় কতটা উচ্ছ্বসিত ভক্তরা।

উল্লেখ্য, করোনার সময়ে অরিজিৎ ছিলেন পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জে, তার নিজের বাড়িতে। ওই সময়ে তিনি মাকেও হারিয়েছেন। মায়ের মৃত্যুতেও ভেঙে পড়েছিলেন গায়ক। তবে করোনার দুর্যোগে কিছু অনলাইন কনসার্ট করেছিলেন। যেগুলোর অর্থ তিনি দান করেন অসহায় মানুষের জন্য।  

কেআই