একের পর এক কভার গান করে আলোচনায় এসেছিলেন মাহতিম শাকিব। তবে এরপর মৌলিক গানের দিকেই বেশি মনোযোগ দেন ১৮ বছরের এই কিশোর। তার কণ্ঠে কয়েকটি মৌলিক গান শ্রোতাপ্রিয়তাও পেয়েছে।

মাহতিম শাকিব এবার নিয়ে এসেছেন নতুন গান ‘রঙ মিছিল’। ২৩ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে এমআর ফিল্মস ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে এটি উন্মুক্ত করা হয়েছে। জিয়াউদ্দিন আলমের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কাউসার খান।

সাভারের একটি রিসোর্টে নির্মিত হয়েছি এর ভিডিও। এতে মাহতিম শাকিবের সঙ্গে মডেল হয়েছেন ফারজানা ইয়াসমিন আন্না। ভিডিওটির এডিটিং, কালার ও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

মাহতিম শাকিব বলেন, ‘জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথা চারটি গান করছি, দুই গান প্রকাশ হয়েছে। বাকি দুটি গান খুব শিগগিরই প্রকাশ হবে । ভালো লেখেন তিনি। আর কাওসার খান ভালো মিউজিক করছেন। আশাকরি শ্রোতারা পছন্দ করবেন।’

জিয়াউদ্দিন আলম বলেন, ‘মাহতিম শাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো গায় সে। এই গানটি তার অন্য গান থেকে আলাদা মনে হয়েছে আমার কাছে।’

উল্লেখ্য, ২০১০ সালে এনটিভির মার্কস অলরাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন মাহতিম শাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। এরইমধ্যে অনেক ভক্ত তৈরি হয়েছে তার।

আরআইজে