ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ বিয়ে করেছেন। দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। রোববার (৫ ডিসেম্বর) কলকাতার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ে।

বিয়ের জন্য বাঙালি বধূর রূপে সেজেছেন সায়ন্তনী। পরেছেন লাল বেনারসি শাড়ি, খোঁপায় ফুল, সিঁথিতে সিঁদুর, গয়না আর রজনীগন্ধা ফুলে অভিনেত্রী নিজেকে নজরকাড়া রূপে হাজির করেছেন। অন্যদিকে তার স্বামী অনুরাগ পরেছেন ধুতি, অ্যাম্রয়ডারি করা পাঞ্জাবি।

ইনস্টাগ্রামে বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেছেন সায়ন্তনী। ক্যাপশনে লিখেছেন, ‘এভাবেই মিস থেকে মিসেস হলাম।’

সায়ন্তনী ও অনুরাগের বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন তাদের দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা। অনুরাগের বাড়ি জয়পুর। সেখানেই হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা।

বিয়ে নিয়ে সায়ন্তনীর স্বল্প পরিকল্পনা ছিল। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি সবসময়ই চেয়েছি ছোট্ট, সাধারণ, ছিমছাম বিয়ে। আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও একই রকম। বিয়েটা চুটিয়ে উপভোগ করতে চাই, বিয়ের ওই চাপটা নিতে চাই না।’

উল্লেখ্য, সায়ন্তনী ঘোষ ২০০২ সালে মিস কলকাতা খেতাব নিয়ে ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেন। তাকে বেশ কিছু দর্শকপ্রিয় সিরিয়ালে দেখা গেছে। যেমন ‘নাগিন’, ‘কুমকুম-এক পেয়ারা সা বন্ধন’, ‘ইতনা কারো না মুঝে পেয়ার’ ইত্যাদি।

বর্তমানে ‘তেরা ইয়ার হু মেয়’ ধারাবাহিকে অভিনয় করছেন সায়ন্তনী। শুটিংয়ের ব্যস্ততা থাকায় বিয়ের জন্য মাত্র এক সপ্তাহ সময় পেয়েছেন। এরপরই আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন।

কেআই/আরআইজে