ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসির ডাস চত্বরে মুক্তি পেল সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত নতুন চলচ্চিত্র ‘শান’-এর ট্রেলার।

শুক্রবার (১০ ডিসেম্বর) ৬টা ৪৫ মিনিটে এটি রিলিজ হয়। এসময় উপস্থিত ছিলেন- চিত্রনায়ক সিয়াম, পরিচালক ছবির পরিচালক এম রাহিম, উপস্থাপিকা শান্তা জাহানসহ ছবির অন্যান্য কলাকুশলীরা।

সিয়াম বলেন, নিজের ঘরে ফিরতে পেরে ভালো লাগছে। আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ছাত্র। এটি আমাদের জন্য গর্বের বিষয়, কেননা যে প্রতিষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তানরা বড় হয়, সেখানে আমরা আমাদের ছবির ট্রেলারের শুভ মুক্তি দিতে পারছি।

ছবির বিষয়ে তিনি বলেন, আপনারা আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। সেজন্য আমি কৃতজ্ঞ। পূজার সঙ্গে এটা আমার তৃতীয় সিনেমা। এখানে প্রথমবার অ্যাকশন চরিত্রে অভিনয় করেছি। এই সিনেমাটি নিয়ে আমি নিজেও অনেক অ্যাকসাইটেড। সবাই অ্যাকশন বলতে শুধু মারামারিই বুঝে থাকেন, তবে এই সিনেমাতে এর বাইরেও নতুন অনেক কিছু দেখতে পাবেন দর্শকরা।

তিনি আরও বলেন, কতটা পেরেছি, কতটা পারিনি, সেটা আপনারা দেখে বলতে পারবেন। তবে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি যাতে আপনাদের ভালো কিছু দিতে পারি। মুক্তির পর সিনেমাটি দেখার জন্য সবাইকে অনুরোধ জানান সিয়াম।

পরিচালক এম রাহিম বলেন, এই সিনেমাটি পরিবারের সবাইকে নিয়ে হলে বসে দেখার মতো। আশা করি সবার ভালো লাগবে।

সত্য ঘটনা অবলম্বনে অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ মুক্তি পাচ্ছে আগামী ৭ জানুয়ারি। সিয়াম ও পূজা ছাড়াও এ চলচ্চিত্রে আরও অভিনয় করছেন- তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

এইচআর/আইএসএইচ