ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করে এরইমধ্যে নিজের জাত চিনিয়েছেন মুশফিক আর ফারহান। স্টাইলিশ যুবকের ভূমিকায় যেমন তাকে দেখা গেছে, আবার সুইপারের চরিত্রে অভিনয় করেও তাক লাগিয়েছেন। এবার ফারহান হাজির হয়েছেন লেগুনা চালক রূপে।

নাটকের নাম ‘পাগল তোর জন্য’। এক লেগুনা চালক ও গার্মেন্টসকর্মীর প্রেমকাহিনী নিয়ে এটি নির্মাণ করেছেন মাহমুদ মাহিন। এতে ফারহানের বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

গত ৮ ডিসেম্বর নাটকটি প্রচার হয়। এতে ফারহান ও পায়েলের হৃদয়স্পর্শী প্রেম দর্শকদের মুগ্ধ করেছে। অসংখ্য দর্শকের চোখে জল এনেছে। সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হওয়া নাটকটি দু’দিনে প্রায় ২০ লাখ দর্শক দেখেছেন। ৫ হাজারের অধিক মন্তব্যে দেখা যায় দর্শক প্রতিক্রিয়া। শুধু বাংলাদেশ নয়, কলকাতার দর্শকরাও প্রশংসায় মেতেছে নাটকটির।

কাজটি করার অভিজ্ঞতা প্রসঙ্গে অভিনেতা ফারহান বলেন, ‘এই নাটকের জন্য আমি নিজেকে নতুনভাবে তৈরি করেছি। চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে শুটিংয়ের বাইরেও আমি একা একা বিভিন্ন জায়গায় গেছি, যেখানে লেগুনা ড্রাইভাররা থাকে। লেগুনা চালানো সহজ কাজ নয়। শুটিংয়ে আগে কয়েকদিন অনুশীলন করেছি। অনেকসময় লেগুনার ব্রেক ঠিক থাকে না। বুঝেশুনে ড্রাইভ করতে হয়েছে।

দর্শকদের সাড়ায় উচ্ছ্বাস প্রকাশ করে ফারহান বলেন, ‘অনেক কষ্ট করে ধৈর্য্য নিয়ে কাজটি করে দর্শকদের রেসপন্স পাচ্ছি। এখন মনে হচ্ছে পরিশ্রম সার্থক। এ ধরনের চরিত্র করতে পেরে আমি সত্যিই তৃপ্তি খুঁজে পেয়েছি।’

কেআই