শত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে বিয়ে করেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের আগে থেকেই শোনা যাচ্ছিল আনশকা শর্মা ও বিরাট কোহলীর প্রতিবেশী হতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি। সেই গুজবেই যেন এবার সিলমোহর দিলেন অনুশকা।

হবু প্রতিবেশীদের বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন আনশকা। লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা তোমাদের। প্রার্থনা করি, সারা জীবন একসঙ্গে থাকো। আরও একটি কারণে আমি খুব খুশি। তোমাদের বিয়ে হয়ে গিয়েছে, এবার নতুন বাড়িতে পা রাখতে পারবে দুজনে। তারপর হয়ত এ এলাকায় বাড়ি নির্মাণের আওয়াজও শুনতে হবে না আমাদের।’ বার্তার শেষ বাক্যটিই যেন বুঝিয়ে দিচ্ছে, প্রতিবেশী হতে চলেছেন তারা।

বৃহস্পতিবার দুপুরে সাতপাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। আগেই শোনা গিয়েছিল, নবদম্পতি নিজেদের জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আবাসনের অষ্টম তলায়। সেই আবাসনেই নাকি ‘বিরুষ্কা’র বাস।

ভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছিল, ভিকি-ক্যাটরিনা সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময় প্রায় ১ কোটি ৭৫ লাখ টাকা জমা রেখেছেন। প্রথম ৩৬ মাস ভিকি ও ক্যাটরিনা প্রতি মাসে ৮ লাখ টাকা করে ভাড়া দেবেন। তারপরের ১২ মাস ৮ লাখ ৪০ হাজার টাকা করে প্রতি মাসের ভাড়া। তারপরের এক বছর ধরে প্রতি মাসে হবু তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতি মাসে ৮ লাখ ৮০ হাজার টাকা দেবেন। ফ্ল্যাটের ভাড়া শুনে অনুরাগী মহলে নানা চর্চা হয়েছিল তখন। অনুশকার কথা শুনে বোঝা গেল, সত্যিই নতুন বাড়িতে উঠবেন নবদম্পতি।

এসএসএইচ