ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর বিয়ে করেছেন পাঁচ মাস হলো। বছর খানেক প্রেম করার পর গত ৭ জুলাই বিয়ে করেন তিনি। তার স্ত্রী তাসনুভা তাবাসসুম হৃদি ঢাকা গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন ‘আহ্বান ফাউন্ডেশন’-এর গণযোগাযোগের দায়িত্বে রয়েছেন।

জুলাইতে বিয়ে করলেও খবরটি নিলয় প্রকাশ করেন গত ১১ আগস্ট। এর পাঁচদিন পরই স্ত্রীকে নিয়ে হানিমুনে যান অভিনেতা। বাংলাদেশের পর্যটন রাজধানী কক্সবাজারে তারা মধুচন্দ্রিমা সেরেছিলেন।

এবার এ দম্পতি অবকাশ যাপনে গেছেন পর্যটন রাষ্ট্র মালদ্বীপে। হাজার দ্বীপের এই দেশের একটি নজরকাড়া দ্বীপে ওঠেন তারা। সেটির নাম নকু আইল্যান্ড। নীল-ফিরোজা রঙের সমুদ্র, সবুজ গাছপালা আর নজরকাড়া রিসোর্টে মুগ্ধতা নিয়ে ঘুরেছেন নিলয়-হৃদি।

জানা গেছে, গত ৭ ডিসেম্বর মালদ্বীপে গেছেন তারা। তবে যে দ্বীপে এ দম্পতি উঠেছেন, সেটা মালদ্বীপের মূল শহর থেকে অনেক দূরে। এটার জন্য সি-প্লেন এবং বোটে চড়ে দীর্ঘ পথ পাড়ি দিতে হয়েছে।

স্বর্গীয় প্রকৃতির মাঝে গেলে যে কারোরই ভালোবাসা উপচে পড়ে। ব্যতিক্রম ঘটেনি নিলয়-হৃদির ক্ষেত্রেও। রোম্যান্টিক সব পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তারা। সীমাহীন আকাশ আর সমুদ্রে যেন ছড়িয়ে দিয়েছেন স্নিগ্ধ ভালোবাসা।

নকু আইল্যান্ডে অনেক বাঙালিও কাজ করেন। নিলয়কে দেখে তারাও উচ্ছ্বাস নিয়ে কথা বলেন। তাদের সঙ্গেও একটি ভিডিও ধারণ করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেতা।

উল্লেখ্য, গত বছরের মে মাসে ফেসবুকের মাধ্যমে হৃদির সঙ্গে নিলয়ের পরিচয় ঘটে। এরপর ধীরে ধীরে আলাপ, ভালোবাসা এবং সবশেষে বিয়ে।

কেআই