বাংলা সিনেমার মহানায়িকার নাতনি তিনি। তার মা-ও একজন গুণী অভিনেত্রী। এছাড়া তিনি নিজেও একজন সফল ও জনপ্রিয় অভিনেত্রী। অর্থ, খ্যাতি কোনো কিছুরই কমতি নেই। সেই তিনি কিনা ফুটপাতে দাঁড়িয়ে নুডলস খেলেন!

এমনই চমকে দেওয়া কাণ্ড ঘটালেন টালিউড অভিনেত্রী রাইমা সেন। বুধবার (১৫ ডিসেম্বর) পশ্চিমবঙ্গের বিধাননগরে গিয়েছিলেন তিনি। এরপর সেখানকার রাস্তার ধারে একটি দোকান থেকে নুডলস কিনে খান। পেঁয়াজ, মরিচ দিয়ে সাধারণ মানুষের মতই সাবাড় করলেন নুডলস।

জানা গেছে, ওই দোকানির নাম কমলাকান্ত দাস। প্রথমে তিনি খেয়ালই করেননি রাইমাকে। নিজের মতো কাজ করে যাচ্ছিলেন। কিন্তু কিছুক্ষণ পর যখন দেখলেন মানুষের ভিড় হতে শুরু করেছে। তখন আকাশ থেকে পড়লেন।

দোকানি বলেন, ‘সুচিত্রা সেনের নাতনি আমার দোকানে এতক্ষণ থাকলেন? এত কথা বললেন। মাস্ক খুলে খেলেন। তাও আমি চিনতে পারলাম না!’

এর আগে একবার দেবকে চা খাইয়েছিলেন এই কমলাকান্ত। সেই কথা উল্লেখ করে তিনি বলেন, ‘একবার দেবকে চা খাওয়ানোর সৌভাগ্য হয়েছিল। এবার রাইমাকে নুডলস খাওয়ালাম। সত্যি আমি ভাগ্যবান। এখন বুঝতে পারছি, কেন সবাই ছবি তোলার জন্য হামলে পড়ছিল।’

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, বিধাননগরে একটি বেসরকারি ক্লিনিক উদ্বোধনের জন্য গিয়েছিলেন রাইমা সেন। অনুষ্ঠান শেষে বেরিয়ে গাড়িতে ওঠার আগেই চোখে পড়ে কমলাকান্তর দোকান। রাইমার ভাষ্য, ‘আমাকে কীভাবে চিনতে পারবে? আমি তো সাধারণ মানুষের মতোই ব্যবহার করেছি। নুডলসে আরও একটু পেঁয়াজ, মরিচ দাও বলে বায়না ধরেছি।’

কেআই