জ্যাকুলিন ফার্নান্দেজকে ফাঁদে ফেলার সব চেষ্টাই করেছিলেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর। এই সুকেশের কাছ থেকেই দামি উপহার নিয়ে ফেঁসেছেন জ্যাকুলিন। এখন জানা যাচ্ছে, জ্যাকুলিনকে আরও বড় ফাঁদে ফেলার চেষ্টা ছিল সুকেশের। প্রতিশ্রুতি দিয়েছিলেন- ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির, যেখানে জ্যাকুলিন পাবেন সুপারহিরোর রোল। অর্থাৎ ভারতের প্রথম সুপার হিরোইন হওয়ার ফাঁদ ছিল জ্যাকুলিনের সামনে।  

মূলত জ্যাকুলিনকে টোপটা দেওয়া হয়েছিল একাধিক ছবি প্রযোজনার। জ্যাকুলিনকে সুকেশ বলেছিলেন, এ সিনেমায় ব্যবহার করা হবে হলিউডের ভিএফএক্স শিল্পীদের। নিজের প্রতিশ্রুতিকে বিশ্বাসযোগ্য করতে বেশ কয়েকজন প্রথমসারির প্রযোজকের নামও নিয়েছিলেন এই প্রতারক। 

আবার জ্যাকুলিনের মন জিততে তাকে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তুলনা করেছিলেন সুকেশ। বলেছিলেন, তোমাকে ঠিক অ্যাঞ্জেলিনার মতো লাগে দেখতে। তাই তোমাকে সুপারহিরো মানাবে।

সুকেশের এসব কথা পুরোপুরি বিশ্বাস না করলেও একেবারে উড়িয়ে দিয়েছিলেন না জ্যাকুলিন। জ্যাকুলিন যে বড় কাজ খুঁজছিলেন তা আগেই জানতেন সুকেশ। এ নিয়ে কথাবার্তাতেই সুকেশ বলেছিলেন, হলিউডের ভিএফএক্স কলাকুশলীদের নিয়ে আন্তর্জাতিক মানের ছবি তৈরি করবেন।   

সুকেশ চন্দ্রশেখর আসলে একজন পেশাদার প্রতারক। এক ব্যবসায়ীর স্ত্রীকে প্রতারিত করে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ বর্তমানে রয়েছেন কারাগারে। চলতি বছরের ৭ অগাস্ট তাকে গ্রেফতার করা হয়। 

এরপর নায়িকা জ্যাকুলিনের সঙ্গে তার ঘনিষ্ঠতার বিষয়টি সামনে আসে। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারি মাস থেকে নিয়মিত জ্যাকুলিনের সঙ্গে দেখা করতেন সুকেশ। জ্যাকুলিনকে ১০ কোটি টাকার উপহারও দিয়েছিলেন সুকেশ। এজন্য জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদও করা হয়। আরেক অভিনেত্রী নোরা ফতেহিকেও সুকেশ দামি গাড়ি উপহার দিয়েছিলেন বলে খবর পাওয়া যায়।     

এনএফ