ফাতেমা নাজনীন প্রিসিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ। যুক্তরাষ্ট্র প্রবাসী এই তরুণী আলোচনায় এসেছেন মূলত সচেতনতামূলক ভিডিও বানিয়ে। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েও বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।

আরও পড়ুন : বাংলাদেশের সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করতে চাই: প্রিসিলা

এবার দেশের কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীনকে শুভেচ্ছা হিসেবে উপহার দিলেন প্রিসিলা। সাবিনা ইয়াসমীন বর্তমানে নিউইয়র্কে রয়েছেন। সেখানেই গতকাল (২০ ডিসেম্বর) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীনকে একটি উপহার দিয়ে সম্মানীত করেছেন প্রিসিলা। সাবিনা ইয়াসমীন প্রিসিলার উপহারটি অনেক পছন্দ করেন এবং প্রিসিলার জন্য শুভকামনা জানান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির আয়োজক শো টাইম মিউজিকের পরিচালক আলমগীর খান আলম, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস এবং নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির অনেক গণ্যমান্য ব্যক্তিসহ অনেকে। এ সময় অভিনেত্রী শাওনও প্রিসিলাকে শুভকামনা জানান।

আরও পড়ুন : প্রিসিলার উপহার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধা আবেদা

উল্লেখ্য, একসময়ে অভিনয়, মডেলিং, নাচ ও গান শিখেছিলেন প্রিসিলা। অভিনয় ও মডেলিং বিষয়ে কোর্স করেছিলেন নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে। গান ও নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন স্কুলে। গান গেয়ে নিউইয়র্কে পুরস্কারও পেয়েছিলেন। এছাড়াও ব্রডওয়ে শোতে পারফর্মের জন্য নির্বাচিত হয়েছিলেন। তবে বর্তমানে তিনি ব্যস্ত আছেন পড়াশোনা নিয়ে। পাশাপাশি দরিদ্র মানুষের কল্যাণে নিয়মিত কাজ করে যাচ্ছেন।

আরআইজে