ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় তারকা বিজয় সেথুপতি। অভিনয়ের দাপটে তিনি পরিচিতি পেয়েছেন আন্তর্জাতিক অঙ্গনেও। অনবদ্য সব গল্পের সিনেমায় নিজেকে উপস্থাপন করে পেয়েছেন খ্যাতি। অন্যদিকে বলিউডের শীর্ষ জনপ্রিয় নায়িকাদের একজন ক্যাটরিনা কাইফ। দীর্ঘ দেড় যুগ ধরে মুম্বাই সিনেমায় কাজ করে যাচ্ছেন।

দুই ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকাদ্বয় এবার জুটি বাঁধলেন। এক সিনেমায় দেখা যাবে তাদের। বড়দিনেই বড় চমকটি ঘোষণা করলেন ক্যাট। এটি পরিচালনা করছেন শ্রীরাম রাঘবন। অবশ্য সিনেমাটির নাম কী হচ্ছে, তা জানানো হয়নি।

বিজয় সেথুপতি ও পরিচালকসহ সিনেমার টিমের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। এর সঙ্গে বলেছেন, ‘নতুন সূচনা। বড়দিনে নির্মাতা শ্রীরাম রাঘবনের সঙ্গে সেটে ফিরলাম। আমি সবসময়ই তার সঙ্গে কাজ করতে চেয়েছি। যখন থ্রিলার গল্পের বিষয় আসে, তিনি সেখানে মাস্টার। তার নির্দেশনায় কাজ করতে পারা আমার জন্য সম্মানের।’

বিজয়ের সঙ্গে জুটি বাঁধা নিয়েও ভীষণ উচ্ছ্বসিত ক্যাটরিনা। সে কথাও জানাতে ভুল করেননি অভিনেত্রী। স্পেশাল দিনে ক্যাটের এই বড় সুখবর শুনে যারপরনাই খুশি ভক্তরা। মাত্র ৪ ঘণ্টায় তার ইনস্টাগ্রামের পোস্টটিতে ১০ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে।

এদিকে গত ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। তার চেয়ে ৫ বছরের ছোট অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে মালা বদল করেছেন অভিনেত্রী। বিয়ের পর এই প্রথম শুটিং শুরু করলেন তিনি।

অন্যদিকে ভিকি ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। মেঘনা গুলজারের পরিচালনায় ‘স্যাম বাহাদূর’ নামের একটি সিনেমায় শুটিং করেছেন। যেখানে তার সঙ্গে আছেন ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা।

কেআই