ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের মধ্য দিয়ে কেবল দুটি হৃদয় এক হয়নি, এক হয়েছে দুটো পরিবারও। তাই নবদম্পতির পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও খুশির জোয়ারে ভাসছেন। তবে সবার চেয়ে একটু বেশিই খুশিতে রয়েছেন ভিকির শ্যালিকা ও ক্যাটরিনার দেবর।

ভিকির ভাইয়ের নাম সানী কৌশল। তিনিও একজন অভিনেতা। বলিউডের সুপারস্টার নায়িকা এখন তার বৌদি। সুতরাং আনন্দ কী বাঁধ মানে! ইনস্টাগ্রামে ভিক্যাটের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আজ মনে আরেকজনের জন্য জায়গা তৈরি হয়ে গেল। পরিবারে স্বাগতম বউদি। দুজনকে অনেক ভালবাসা এবং সারাজীবন একসঙ্গে ভালবাসায় থাকো।’

অন্যদিকে ক্যাটরিনার বোন ইসাবেলা কাইফও পিছিয়ে নেই। ভিকির মতো হাস্যোজ্বল, মেধাবী একজনকে বোন জীবনসঙ্গী করেছে, তাই খুশিতে গদগদ ইসাবেলাও। ইনস্টা অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘কাল একজন ভাইকে পেলাম! আমাদের পাগল পরিবারে তোমায় স্বাগতম! আমরা তোমাকে পেয়ে নিজেদের ভাগ্যবান মনে করছি! সারাবিশ্বের প্রেম ও সুখ কামনা করছি দুজনের জন্য। চিরকাল ভাল থাকো।’

এদিকে শনিবার (১১ ডিসেম্বর) ক্যাটরিনা কাইফ ও ভিকি তাদের গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করেছেন। কাঁচা হলুদে মাখা শরীর, আর তাদের মুখে উচ্ছ্বল হাসি। মুহূর্তেই তাদের ছবিগুলো ভাইরাল হয়ে যায়।

এর আগে ভিক্যাটের বিয়ের ছবিও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। কেবল ক্যাটরিনার অ্যাকাউন্টেই বিয়ের ছবিতে রিঅ্যাকশনের সংখ্যা ১ কোটি ১০ লাখের বেশি! ভিকির পোস্টে রিঅ্যাকশন পড়েছে ৬৯ লাখ।

উল্লেখ্য, দুই বছর প্রেম করার পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে গত ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ে।

কেআই