নওগাঁর আত্রাইয়ে ১২ জানুয়ারি থেকে শুটিং চলছে ‘বিলডাকিনী’ নামের একটি সিনেমার। প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ১৮ জানুয়ারি থেকে ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র শুটিংয়ে অংশ নিয়েছেন বলে জানিয়েছেন পরিচালক ফজলুল কবীর তুহিন।

নূরুদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে নির্মাণ হতে যাওয়া এ ছবিতে পার্নোর চরিত্রের নাম হনুফা। হনুফার জীবন-সংগ্রাম নিয়েই তৈরি হচ্ছে এ ছবি। ছবিতে পার্নোর সঙ্গে অভিনয় করছেন অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফকে নিয়ে উচ্ছ্বসিত পার্নো সংবাদমাধ্যমকে বলেছেন, মোশাররফ করিমের অনেক নাটক দেখেছি। ‘টেলিভিশন’ সিনেমাটাও দেখা। যখন শুনেছি বিলডাকিনী-তে তিনি অভিনয় করছেন, আমি খুবই এক্সাইটেড হয়েছিলাম। এ কয়েকদিন কাজের অভিজ্ঞতায় ভালো করে বুঝেছি মোশাররফ করিম কত ব্রিলিয়ান্ট অ্যাক্টর। উনি দারুণ মানুষও।

শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার জানিয়ে পার্নো বলেছেন, এর আগে ‌‘ডুব’ সিনেমার শুটিং করেছিলাম বাংলাদেশে। সেটার অভিজ্ঞতাও খুব ভালো ছিল। এবার যেখানে শুটিং করছি সেটা একটা গ্রাম। এখানকার মানুষ খুব ভালো। সহযোগিতা, ভালোবাসা সব‌ই পাচ্ছি। এই তো রাতে নদীতে একটা শুট ছিল। অনেক দেরি হলো। কাজ শেষে পাশের বাড়ির মানুষেরাই আমাদের থাকতে ও খেতে দিয়েছেন। এই ভালোবাসা অভিভূত করেছে আমাকে।

‘বিলডাকিনী’ বাংলাদেশে পার্নোর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমা ‘ডুব’-এর পরিচালক ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী।

এসএসএইচ