জন্মদিনে শাহরুখকে দেখতে মান্নাতের সামনে ভক্তদের ভিড়

ভক্তের ভালোবাসাই বাঁচিয়ে রাখে তারকাকে। বলিউড তারকা শাহরুখ খান সে কথা ভালো করেই জানেন। তাই ভক্তের ভালোবাসাকে মূল্য দিতে কার্পণ্য করেন না। 

মিসরের ঘটনা। ভারতীয় এক অর্থনীতির অধ্যাপিকা নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন এক অনবদ্য ঘটনা। নাম তার অশ্বিনী দেশপাণ্ডে। মিসরের অশোকা বিশ্ববিদ্যালয়ে তিনি পড়ান। সেখানকার ট্র্যাভেল এজেন্টকে অগ্রিম অর্থ দিতে অসুবিধা হচ্ছিল তার। জানা যায়, সেই মিসরীয় ট্র্যাভেল এজেন্ট শাহরুখের অন্ধ অনুরাগী। যে মুহূর্তে জানতে পারেন মহিলা শাহরুখের দেশের মানুষ, একটুও সময় নষ্ট না করে টিকিট বুক করেন তিনি। অগ্রিম অর্থ নিতেও অস্বীকার করেন। 

ঘটনাটি টুইট করতেই শাহরুখের নজরে আসে। তৎক্ষণাৎ মিসরের ট্র্যাভেল এজেন্ট ও অধ্যাপিকাকে উপহার পাঠান তিনি। 

টুইটারে শাহরুখের দেওয়া উপহারের ছবিও শেয়ার করেছেন অধ্যাপিকা। প্রথম টুইটটি অশ্বিনী করেছিলেন ২০২১ সালের ডিসেম্বর মাসে। টুইটে তিনি লেখেন, “মিসরের এই ট্র্যাভেল এজেন্টকে টাকা পাঠানোর ছিল। ট্রান্সফার করতে অসুবিধা হচ্ছিল। যে মুহূর্তে তিনি জানতে পারলেন আমি ভারতীয়, বললেন, ‘ও, আপনি শাহরুখের দেশের মানুষ। আমি আপনাকে বিশ্বাস করি। আমি আপনার বুকিং করে দেব। আপনি আমাকে পরে টাকা দিয়ে দেবেন। শাহরুখের জন্য আমি সবকিছু করতে পারি।’ এবং তিনি কথা মতো কাজও করেছেন।”

উপহার পাঠিয়ে শাহরুখ নিজে হাতে নোটে লিখেছেন, “আমার ভারতের মানুষকে সাহায্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার করুণা ও উদারতা মনে থাকবে। আপনাদের মতো ভালো মানুষ যেন আরও তৈরি হয়।”

এইচকে