ছোটবেলা সবারই খুব পছন্দের। দুরন্ত সেই দিনগুলোকে স্মরণ করতেও পছন্দ করেন সবাই। সাধারণ মানুষ কিংবা তারকা, শৈশবের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করায় পিছিয়ে নেই কেউই। ভক্তদের সঙ্গে টুকরো ছবি শেয়ার করে নেন তারকারা। সেই সব ছবি থেকে বর্তমানের তারকাদের চেনা সত্যিই দায়। দেখে নিতে পারেন আপনার প্রিয় তারকাকে ছবিতে চিনতে পারছেন কি না।

গেল বছরের সেপ্টেম্বরে তাপসী পান্নু শেয়ার করেছিলেন একটি ছবি। স্কুলজীবনের দারুণ এ ছবিতে প্রথম হয়ে প্রাইজ পাওয়ার মুহূর্ত শেয়ার করেছিলেন নায়িকা। স্পোর্টস প্রতিযোগিতায় জিতেছিলেন তিনি। ২০১৩ সালে ডেভিড ধাওয়ানের চশমে বদ্দুর ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল তাপসীর। ২০১৬ সালে পিঙ্ক ছবিতে অভিনয়ের পর আর ফিরে তাকাতে হয়নি তাকে। তার শেষ ছবি লুপ লাপেটা।

গত সেপ্টেম্বরে নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছিলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। স্কুলের দিনে ইউনিফর্ম পরে এক বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ১৯৯৮ সালে হিমাচল প্রদেশে তোলা হয়েছিল ছবিটি।

রয়েছে হৃত্বিকের ছোটবেলার ছবিও। পরিচালক ও অভিনেতা রাকেশ রোশনের ছেলে হৃত্বিক রোশন ও তার দিদি সুনয়না রোশন রয়েছেন এ ছবিতে।

গত আগস্টে শ্রদ্ধা কাপুর একটি ছবি শেয়ার করেছিলেন। বন্ধুদের সঙ্গে কোনো একটি পার্টিতে খেলার ছলে তার এ ছবি। দেখে সত্যিই চেনা দায় শ্রদ্ধাকে।

ইনস্টাগ্রামে সাবা আলি খানও শেয়ার করেছিলেন একটি ছবি। ছোট্ট সাইফ আলি খান ও শর্মিলা ঠাকুরকে দেখা যাচ্ছে ছবিতে।

এসএসএইচ