দর্শকের মাঝে প্রশংসা কুড়াচ্ছে ভালোবাসা দিবসের নাটক ‘উড়ছি তোমার প্রেমে’। এ নাটক দিয়ে দীর্ঘদিন পর আবারও রোমান্টিক ইমেজে হিট দর্শকনন্দিত অভিনেতা অপূর্ব। এখানে তাকে দেখা গেছে প্রাক্তন  প্রেমিকের চরিত্রে। যার প্রেমিকা বর্তমানে বিবাহিত। ট্রেনে হঠাৎ দেখা হয় দুই প্রাক্তনের। সেই দেখা দুজনেক চমকে দেয়। দর্শককে নিয়ে যায় নস্টালজিয়ায়। এমন শুরুর মধ্য দিয়ে নাটকটি এগিয়ে চলে উপভোগ্য এক গল্পের দিকে। নাটকে অপূর্বের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। তিনিও তার চরিত্রে ছিলেন সাবলীল।

জাকারিয়া শৌখিনের পরিচালনায় নাটকটি সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে ১৫ ফেব্রুয়ারি। মুক্তির তিনদিনেই এটি দেখেছেন ১৩ লাখেরও বেশি দর্শক। পাশাপাশি করছেন ইতিবাচক সব মন্তব্য। যার বেশিরভাগই অপূর্বকে কেন্দ্র করে। বহুদিন পর এমন রোমান্টিক ইমেজে প্রিয় অভিনেতাকে পেয়ে যেন আনন্দের বাঁধ ভেঙেছে তার ভক্ত-অনুরাগীদের। অনেকে কেয়া পায়েলের সঙ্গে অপূর্বর জুটিকেও স্বাগত জানাচ্ছেন।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আসলে গল্প ও নির্মাণশৈলীর ওপর নির্ভর করে নাটকটি দর্শকের কাছে কতোটা সমাদৃত হবে। জাকারিয়া শৌখিন বরাবরই ইউনিক গল্প নিয়ে গুছিয়ে কাজ করেন। তার গল্পে প্রতিটি চরিত্রই যত্ন পায়। এই নাটকটিও ছিল তেমন আয়োজনের। কাজ করতে করতেই মনে হচ্ছিল ভালো কিছু হবে। আর কেয়া পায়েল খুব পরিশ্রমী ও মেধাবী। নিজের কাজের প্রতি খুব মনযোগী ও। কেয়ার জন্য ভালোবাসা।’

নির্মাতা জাকারিয়া শৌখিন বলেন, ‘যেহেতু ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নাটকটি তৈরি করেছি তাই রোমান্টিকতাকেই প্রাধান্য দিয়েছি। সংলাপ ও দক্ষ অভিনয়ের মধ্য দিয়ে তা দারুণভাবে উপভোগ্য হয়েছে। দর্শক এমনটাই বলছেন। আর দর্শকের এই প্রশংসাই আমার আনন্দ, তৃপ্তি।’

অপূর্ব ও কেয়া পায়েল ছাড়াও নাটকে বাবার চরিত্রে মুগ্ধতা ছড়িয়েছেন আবুল হায়াত। তাদে দেখা গেছে কেয়ার বাবার চরিত্রে। একজন নেতার চরিত্রে স্বল্প সময়েও নিজের অভিনয়ের জাদু দেখাতে ভুলেননি তিনি।

নাটকটি যৌথভাবে রচনা করেছেন ইফফাত আরা ইয়াসমিন ও জাকারিয়া শৌখিন। এর টাইটেল গানটিতে সুর ও কণ্ঠ দিয়েছেন তাহসিন আহমেদ।

আরআইজে