বিশেষ অনুরোধ নিয়ে কলকাতার মানুষদের কাছে হাজির হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। সোশ্যাল মিডিয়ায় সবার উদ্দেশে একটি বার্তা শেয়ার করেছেন তারা। সেখানেই একটি অনুরোধ পেশ করেছেন দুই সুপারস্টার। সেই পোস্টের মন্তব্য সেকশনে নেটিজেনরা তাদের পাশে থাকার আশ্বাসও দিয়েছেন। অনুরোধে কী বলছেন দেব ও প্রসেনজিৎ?

দেব প্রযোজিত ও অভিনীত ‘ককপিট’ ছবিতে তার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ককপিটে দুজনে অভিনয় করলেও মন ভরেনি দর্শকের। কারণ সেই ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি টলিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবকে। এবার দর্শকদের সেই আশাই পূর্ণ করতে চলেছেন প্রযোজক দেব। অভিনেতার প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের আগামী ছবি ‘কাছের মানুষ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব।

ছবিটি পরিচালনা করবেন পথিকৃৎ বসু। দেব ও প্রসেনজিতের পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ইশা সাহা। মহালয়ায় প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার। সেখানে দেখা যায় যে, রেললাইনে মুখোমুখি বসে দেব ও প্রসেনজিৎ। একটি ট্রেন এগিয়ে আসছে তাদের দিকে। কিন্তু কেউই রেললাইন থেকে উঠে যাচ্ছেন না। ক্রমশই কি মৃত্যুর মুখে এগিয়ে যাচ্ছেন তারা। কালো পোশাকে প্রসেনজিতের লুক যেন ভেঙে পড়া চিন্তিত এক মানুষের প্রতিচ্ছবি আর উল্টোদিকে দেবের লুক দেখে মনে হচ্ছে যেন কোনো এক প্রশ্নের উত্তরের আশায় প্রসেনজিতের মুখোমুখি সে। 

ইতোমধ্যেই শুরু হয়েছে সেই ছবির শুটিং। কলকাতার রাস্তায় চলছে সেই শুটিং। বৃহস্পতিবার দেব ও প্রসেনজিৎ কলকাতাবাসীদের উদ্দেশে লেখেন, ‘আগামী কয়েকদিন কলকাতার বিভিন্ন রাস্তায় আমরা শুটিং করব। যারা আমাদের ছবি তুলছেন, তাদের কাছে আমাদের অনুরোধ, দয়া করে এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না। তাহলে আমাদের ছবি উদ্দেশ্য বৃথা হয়ে যাবে। আমরা এই ছবি যখন রিলিজ করব তখন আপনারা সকলেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ।’

আইএসএইচ