এখনো বলিউডের সব পথ চেনা হয়নি সিদ্ধান্ত চতুর্বেদীর! বলিউডে তার বয়স মাত্র তিন বছর। কাজ করেছেন গোাট তিনেক ছবিতে।

সুঠাম চেহারা হোক বা অভিনয় দক্ষতার কারণেই হোক, ‘গেহরাইয়াঁ’-র জেইন ওবেরয়ের (সিদ্ধান্তের চরিত্র) প্রেমে ইতোমধ্যে অনেকেই হাবুডুবু। কিন্তু জানেন কি, সিদ্ধান্ত আর একা নন? জীবনে বিশেষ মানুষের উপস্থিতির কথা আকারে ইঙ্গিতে নিজেই জানালেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানিয়েছেন, স্বভাবে লাজুক হওয়ায় জনসমক্ষে ভালোবাসার প্রকাশ করতে পারেন না তিনি। সিদ্ধান্তের কথায়, “আমি সবার সামনে ভালোবাসা প্রকাশ করতে পারি না। হয়তো প্রকাশ্যে ওর (প্রেমিকা) হাতও ধরতে পারব না।” সম্পর্কে থাকার কথা অস্বীকার করছেন না। তবে ভালোবাসার মানুষকে প্রকাশ্যে আনতে আপত্তি কীসের? সিদ্ধান্তের উত্তর, “যা আমরা ভালোবাসি, তা লুকিয়ে রাখাই শ্রেয়।”

এ বার প্রশ্ন উঠতেই পারে, কাকে মন দিয়ে বসলেন সিদ্ধান্ত?

ইন্ডাস্ট্রির গুঞ্জন, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে সম্পর্কে রয়েছেন সিদ্ধান্ত। শোনা যাচ্ছে, সবার চোখের আড়ালে চুটিয়ে প্রেম করছেন তারা। কিন্তু সম্পর্ক নিয়ে এখনই মুখ খুলতে রাজি নন নভ্যা বা তাঁর নায়ক ‘প্রেমিক’।

‘গালিবয়’-এর পর ‘বান্টি অউর বাবলি ২’, ‘গেহরাইয়াঁ’-র মতো ছবিতে কাজ করে সিদ্ধান্ত নিজের জায়গা আরও পাকা করছেন বলিউডে। অন্যদিকে, নভ্যা চান বাবাকে তার ব্যবসায় সাহায্য করতে। অভিনেত্রী হওয়ার ইচ্ছে তিনি কখনওই লালন করেননি। এই দুই মেরুর মানুষ একসঙ্গে জীবন কাটানোর পরিকল্পনা করছেন। কিন্তু এখনই এ বিষয়ে প্রকাশ্যে কথা বলতে স্বচ্ছন্দ নন তারা।

এসএম