গায়িকা শিবানী ডান্ডেকর অন্তঃসত্ত্বা? বিয়ের পরই এ নিয়ে শুরু হয় গুঞ্জন। ১৯ ফেব্রুয়ারি ভারতের খন্ডালার খামারবাড়িতে বিয়ে সারেন অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার ও শিবানী। বিয়ের কিছু ছবি প্রকাশ পাওয়ার পর থেকেই গুঞ্জন উঠেছিল শিবানী অন্তঃসত্ত্বা। আর তার জন্যই নাকি এপ্রিল মাসে বিয়ে না করে ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছেন তারা।

শিবানীর ছবিতে শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা। শিবানীর গাউনের ওপর দিয়ে পেটের অংশ ফোলা দেখা গেছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

বিয়ের পরও শিবানী কয়েকটি ছবি পোস্ট করেছিলেন স্বামীর সঙ্গে। হাল্কা পেঁয়াজি রঙের গাউন পরেছিলেন গায়িকা। সেই ছবিতেও তার পেটের একটি অংশ ফোলা লেগেছে কারও কারও কাছে। নতুন অতিথির জন্য নবদম্পতিকে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।

বুধবার (২ মার্চ) শিবানী সেই গুঞ্জনে ইতি টানলেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছোট্ট ভিডিও দিয়েছেন শিবানী। বিকিনি ব্রা এবং হাফ প্যান্ট পরে রয়েছেন তিনি। আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও করেছেন তিনি। সেখানে তার পেটের অংশ ফোলা নয়। নিচে লেখা, ‘আমি নারী। অন্তঃসত্ত্বা নই। পেটে তখন টাকিলা ছিল।’ পাশে জুড়ে দিয়েছেন হাসির চিহ্ন।

এসএসএইচ