হতে পারেন তিনি বলিউডের শীর্ষ তারকাদের একজন। কোটি কোটি মানুষের স্বপ্নের নায়িকা। অর্থ-যশ-খ্যাতিতে থাকতে পারেন চূড়ায়। কিন্তু দিনশেষে যখন রাত নামে, তিনি ফিরে আসেন ঘরে। সেখানে তিনি সাধারণ এক মানুষ, একজন নারী, স্ত্রী, বধূ।

বলছি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের কথা। গেল ডিসেম্বরেই বিয়ে করেছেন তরুণ অভিনেতা ভিকি কৌশলকে। বিয়ের পর থেকে দারুণভাবে সংসারী মেজাজে আছেন অভিনেত্রী। সেই সুখের একটি মুহূর্ত দেখা গেল নারী দিবসে।

ইনস্টাগ্রামে ভিকি একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেল, শাশুড়ি তথা ভিকির মা বীণা কৌশলের কোলে বসে আছেন ক্যাটরিনা। দু’জনের মুখেই উচ্ছলতায় ভরা হাসি। ক্যাটের হাতে উপহারের বক্স। বোঝা যাচ্ছে, শাশুড়ির কাছ থেকে উপহারটি পেয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে ভিকি প্রকাশ করেছেন মনের অনুভূতি। লিখেছেন, ‘আমার শক্তি, আমার পৃথিবী’।

পারিবারিক সম্পর্কের আনন্দময় এই চিত্র মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। কেবল ভিকির পোস্টেই এক রাতে ২৩ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে। হাজার হাজার মন্তব্য তো রয়েছেই।

ছবিটির কমেন্ট বক্সে অভিনেত্রী অমৃতা খানভিলকর লিখেছেন, ‘কী সুন্দর’৷ নির্মাতা জয়া আখতারের মন্তব্য, ‘কী সুন্দর ছবি’৷ গায়িকা হার্শদিপ কৌর লিখেছেন ‘ভীষণ আদুরে’৷ ক্যাটরিনার বোন ইসাবেল অবশ্য শুধু হৃদয়ের ইমোজি দিয়েই ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, গত বছরের ৯ ডিসেম্বর বিয়ে করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। বছর দুয়েক প্রেম করার পর তারা রাজস্থানের ঐতিহাসিক একটি প্রাসাদে জমকালো আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন।

কেআই