হিন্দি সিনেমার প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বিয়ে করেছেন গেল বছর। ডিসেম্বরের ৯ তারিখ প্রেমিক, অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে মালাবদল করেন তিনি। জমকালো সেই আয়োজনের কথা এখনো ভক্তদের মনে আছে। ক্যাটরিনাও নতুন সংসারে মজে আছেন।

তবে শুধু সংসার নিয়ে পড়ে থাকলে তো চলবে না। তারকা অভিনেত্রী বলে কথা, সিনেমা তো করবেনই। বিয়ের পরই নতুন সিনেমা ‘টাইগার থ্রি’র কাজ শুরু করেছেন তিনি।

টাইগার ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় সিনেমার জন্য ব্যাপক প্রস্তুতি নিতে হয়েছে ক্যাটরিনাকে। কারণ এখানে তাকে বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। যেগুলোর বেশিরভাগ স্টান্ট নিজেই করেছেন ক্যাট।

এই কাজেই অভিনেত্রীর ভরসা হলেন সালমান খান। দায়িত্ব নিয়ে ক্যাটরিনার দৃশ্যগুলো সামলে নিয়েছেন ভাইজান। নায়ক থেকে বনে যান অ্যাকশন ডিরেক্টর। একটি সূত্রের দাবি, সিনেমার অ্যাকশন দৃশ্যে ক্যাটরিনা কিছু ডাবল ফ্লিপ স্টান্ট করেছেন। এই কঠিন অ্যাকশন দৃশ্যগুলি কেমন হবে, সেটার দায়িত্ব নিয়েছেন সালমান। সহশিল্পীকে সহযোগিতার মাধ্যমে কাজগুলো সম্পন্ন করেছেন।

‘টাইগার থ্রি’ সিনেমায় বরাবরের মতো জুটি হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। চমক হিসেবে এবার যুক্ত হয়েছেন ইমরান হাশমি। তাকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়।

কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। আগামী বছরের ২১ এপ্রিল মুক্তি পাবে এটি। হিন্দির পাশাপাশি, তামিল, তেলুগুতে ভাষায়ও দেখা যাবে টাইগারের নতুন মিশন।

উল্লেখ্য, এর আগে এই সিরিজের ‘এক থা টাইগার’ মুক্তি পায় ২০১২ সালে এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। দুটি সিনেমাই হয়েছিল সুপারহিট।

কেআই