হৃতিক রোশন ও তার বান্ধবী সাবা আজাদের ডেটিং নিয়ে বছরের শুরুতে জোর গুঞ্জন শোনা গিয়েছিল। ডিনার ডেটে তাদের দেখা গিয়েছিল একসঙ্গে। তারপর জল্পনা ক্রমেই ঘনীভূত হয়েছে যখন হৃতিকের পরিবারের সঙ্গে সাবা ক্রমে ঘনিষ্ঠ হয়েছেন। এমনকি হৃতিকের সাবেক স্ত্রী সুজানের সঙ্গেও তার হৃদ্যতা হয়েছে। সম্পর্ক নিয়ে এখনও অফিসিয়াল কোনো স্টেটমেন্ট দেননি হৃতিক-সাবা কেউই। আগে হৃতিক অবশ্য কিছুটা আভাস দিয়েছিলেন যে তিনি প্রেমের বাঁধনে আবার বাঁধা পড়েছেন। তারা কি আর গোপন কথাটি গোপন রাখতে চান না?

এবার হয়ত সাবা তাদের সম্পর্ক প্রকাশ্যে আনতে চলেছেন। সম্প্রতি এ অভিনেত্রী-গায়িকা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি দাঁড়িয়ে আছেন তার মিউজিক্যাল পার্টনার তথা সাবেক প্রেমিক ইমাদ শাহের সঙ্গে। ছবিটি শেয়ার করে তিনি অনুরাগীদের আহ্বান করেছেন সেই অনুষ্ঠানে হাজির থাকতে।

সাবার পোস্ট করা ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন হৃতিকও। সঙ্গে আক্ষেপ প্রকাশ করেছেন, তিনি যদি ওই অনুষ্ঠানে থাকতে পারতেন! সাবা জবাব দিয়েছেন, তিনিও চাইছেন যদি হৃতিক থাকতেন সেখানে...। তাদের এই ভার্চুয়াল কথোপকথন থেকেই নেটিজেনদের ধারণা, তাহলে কি এবার সব অফিসিয়াল? আর কোনো লুকোচুরি রইল না?

বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে হৃতিক ও তার প্রেমিকা সাবার সম্পর্ক দাঁড়িয়ে আছে শক্ত ভিতের ওপর। হৃতিকের পরিবারের সবারই পছন্দ সাবাকে। এখন অনুরাগীদের অপেক্ষা, কবে হৃতিক নিজে বলবেন তাদের প্রেমের উপাখ্যান।

গুঞ্জন, সংগীত নিয়ে সাবার কাজই এই প্রেমের অনুঘটক। তা নিজের লেখা নাকি সাবা মাঝে মাঝেই শেয়ার করেন সুজানের সঙ্গে। জানতে চান তার ফিডব্যাক। সাবার কাজ খুবই পছন্দ করেন হৃতিকও। এমনকি হৃতিকের দুই ছেলে রেহান ও হৃদানও নাকি সাবার ভক্ত। পাশাপাশি হবু শাশুড়ি ও হবু ননদের মনও নাকি ইতোমধ্যেই জয় করে নিয়েছেন সাবা।

নাসিরুদ্দিন শাহ ও রত্না পাঠক শাহের ছেলে ইমাদের সঙ্গে সাবার দীর্ঘ সাত বছরের প্রেম ভেঙে যায় ২০২০ সালে। অন্যদিকে হৃতিক ও সুজানের ১৪ বছরের দাম্পত্যে ইতি পড়ে ২০১৪ সালে।

এসএসএইচ