বলিউডে নতুন বিয়ের সানাই বেজে উঠছে। পাঁচ বছরের প্রেমকে পূর্ণতা দিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, আগামী ১৭ এপ্রিল বিয়ে করবেন তারা।

তবে এবার পারিবারিক সূত্রে জানা গেল, ১৭ এপ্রিল নয়, ১৪ এপ্রিল অর্থাৎ পহেলা বৈশাখেই বিয়ে করবেন রণবীর-আলিয়া। গণমাধ্যমকে তথ্যটি জানিয়েছেন আলিয়ার চাচা রবিন ভাট।

তিনি বলেছেন, ১৩ এপ্রিল আলিয়ার মেহেদী অনুষ্ঠান হবে। সেই মোতাবেক ১৪ এপ্রিল হবে বিয়ে। এ নিয়ে প্রস্তুতি চলছে জোর কদমে। এই প্রথম দুই পরিবারের মধ্যে কেউ স্পষ্টভাবে বিয়েটি নিয়ে মুখ খুলেছেন।

প্রথমে শোনা গিয়েছিল, বিখ্যাত আরকে হাউজে অনুষ্ঠিত হবে রণবীর-আলিয়ার বিয়ে। তবে সর্বশেষ পাওয়া খবর, বান্দ্রার বর্তমান বাড়িতেই পাঞ্জাবি রীতিতে মালা বদল করবেন তারা। এই বিয়েতে দুই পরিবারের সদস্যসহ ৪৫০ জন অতিথি অংশ নেবেন।

রণবীর ও আলিয়ার পরিবারের সদস্যরা বিয়ের তথ্য গোপন রাখার সর্বোচ্চ চেষ্টা করছেন। রণবীরের চাচা রণধীর কাপুর গত সপ্তাহে বলেছেন, ‘আমাদের বাড়িতেই রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান হচ্ছে? আমি জানি না! বিয়ে হলে এত বড় খবর কেউ আমাকে নিশ্চয়ই ফোন করে জানাত।’

এছাড়া রণবীরের মা নীতু কাপুরও এড়িয়ে গেছেন বিয়ের প্রশ্ন। পাপারাজ্জিরা তার কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ভগবান জানে ওদের বিয়ে কবে!’

উল্লেখ্য, ছোটবেলা থেকেই রণবীর কাপুরকে পছন্দ করেন আলিয়া ভাট। তবে মাঝে বলিউডে আসার পর অন্য অভিনেতার সঙ্গে প্রেমে জড়িয়েছেন। কেননা রণবীর নিজেও ছিলেন অন্য অভিনেত্রীর প্রেমিক। সবশেষে শৈশবের সেই স্বপ্নের পুরুষকেই জীবনসঙ্গী হিসেবে পেতে যাচ্ছেন আলিয়া।

কেআই